জাতীয় ও আন্তর্জাাতিক মানের খেলোয়াড় দেশবাসীকে উপহার দেবে সানরাইজ ক্রিকেট একাডেমি


1193 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জাতীয় ও আন্তর্জাাতিক মানের খেলোয়াড় দেশবাসীকে উপহার দেবে সানরাইজ ক্রিকেট একাডেমি
মে ৫, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
শুধু বাংলাদেশ নয়, বিশ্বকে কাঁপিয়ে মোস্তাফিজদের মতো দুর্দান্ত ক্রিকেটার জন্ম  নেয় দেশের তৃর্ণমূল পর্যায় থেকে। ক্রিকেটার গড়ার কারিগর কোচরায় লুকায়িত প্রতিভা দিয়ে গড়ে তোলে দেশের নক্ষত্র ক্রিকেটার। এরই ধারাবাহিকতায়  সাতক্ষীরা জেলায় প্রতিভাবান ক্রিকেটার উপহার দেওয়ার জন্য সানরাইজ ক্রিকেট একাডেমির পরিচালক ও প্রশিক্ষক, জেলা ক্রিকেট দলের খেলোয়াড় ও বিসিবি’র প্রশিক্ষণপ্রাপ্ত কোচ তারিকুজ্জামান একঝাঁক তরুণ ক্রিকেটারদের নিয়ে আগামীর পথে এগিয়ে চলেছে।

গত ১মাস আগে লাবসা ফুটবল মাঠে ৩৫ জন ক্ষুদে ক্রিকেটারদের নিয়ে সানরাইজ ক্রিকেট একাডেমির প্রশিক্ষণ যাত্রা শুরু হয়। বর্তমানে শতাধিক তরুণ ক্রিকেটারদের নিয়ে সফলতার সাথে এগিয়ে চলেছে। ইতিমধ্যে এ একাডেমি থেকে রবিউল ইসলাম, বাবু, রিমু ও আশরাফুল ইসলাম অনুর্দ্ধ-১৯, প্রথম বিভাগ ক্রিকেটলীগ ও ২য় বিভাগ ক্রিকেটলীগে অংশ গ্রহণের সুযোগ পেয়েছে। বর্তমানে সানরাইজ ক্রিকেট একাডেমিতে দুটি ব্যাচে প্রশিক্ষক সহযোগি হিসেবে রিপন, রনি, ফারুক ও আশিক প্রশিক্ষণ দিয়ে নিয়মিতভাবে কাজ করে যাচ্ছে।

সানরাইজ ক্রিকেট একাডেমির পরিচালক ও প্রশিক্ষক তারিকুজ্জামান তারিক বলেন, অনূর্র্ন্ধ-১৪ থেকে অনূর্ন্ধ-১৯ ক্রিকেটার তৈরিতে মূলত দেশীয় কোচদের ভূমিকাটা বেশি থাকে। জাতীয় দলে সুযোগ পাওয়ার আগে দেশীয় কোচদের হাতেই তারা দীর্ঘ সময় কাটাতে হয়। লুকায়িত প্রতিভা বেছে নিয়ে একজন দক্ষ ক্রিকেটার তৈরিতে কাজ করেন কোচরাই। কোচদের হাত ধরেই বের হয়ে আসে ক্রিকেট নক্ষত্র। এজন্য  দেশীয় কোচরাই ক্রিকেটার গড়ার কারিগড়। সাতক্ষীরা জেলা ক্রীড়াঙ্গণে একটি সম্ভাবনাময় জেলা। জাতীয় ও আন্তর্জাাতিক মানের খেলোয়াড় দেশবাসীকে উপহার দেবে সানরাইজ ক্রিকেট একাডেমি।