জাতীয় শোক দিবস পালনে সাতক্ষীরায় কর্মসূচি গ্রহণ


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জাতীয় শোক দিবস পালনে সাতক্ষীরায় কর্মসূচি গ্রহণ
আগস্ট ১৪, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

আগামীকাল ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে জেলা পর্যায়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

গৃহীত কর্মসূচির মধ্যে রয়েছে, ১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী, আধাসরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন।

সকাল ১০টায় সাতক্ষীরা শহরের খুলনা রোডের মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তাবক অর্পন, বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমিতে ১৫ আগস্ট এর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের অফিসিয়াল ফেসবুক ও স্যাটেলাইট টেলিভিশনে অসমাপ্ত মহাকাব্য শীর্ষক প্রামান্য চিত্র প্রদর্শন, মসজিদ সমূহে বাদ জোহর এবং অন্যান্য উপসানালয়ে সুবিধাজনক সময়ে দোয়া প্রার্থনার আয়োজন, সুবিধাজনক সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান সমূহের নিজ নিজ ফেসবুক আইডিতে নিজ নিজ ব্যবস্থাপনায় ১৫ আগস্ট এর উপর আলোচনা সভা ও কবিতা আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জাতীয় শোক দিবসের সকল কর্মসূচি স্বাস্থ্য বিধি অনুসরণ করে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সঙ্গে পালন এবং গৃহীত কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছে সাতক্ষীরার জেলা প্রশাসন।