জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের লক্ষে সাতক্ষীরায় বর্ধিত সভা


203 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের লক্ষে সাতক্ষীরায় বর্ধিত সভা
অক্টোবর ৮, ২০২২ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আগামী ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের লক্ষে সাতক্ষীরায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১১ ঘটিকার সময় জেলা শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন,জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার আহ্বায়ক মোঃ আব্দুল্লাহ সরদার।
উক্ত সভায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি, শেখ রবিউল ইসলাম রবি, শেখ আজাদুল ইসলাম, কাজী আখতারুজ্জামান মহব্বত, শেখ শফিউল ইসলাম শফি, শেখ মকছুর রহমান, আ:আজিজ বাবু, মিজানুর রহমান, এস এম আ:সালাম, নাসির উদ্দিন, আ:সালাম সরদার, ফিরোজ হোসেন, রুবেল হোসেন, ইসমাইল হোসেন, আজিজুল ইসলাম, আশরাফুজ্জামান শিমুল, সাইফুল ইসলাম প্রমূখ।
এছাড়াও বিভিন্ন উপজেলা, বেসিক ইউনিয়ন, জাতীয় ইউনিয়ন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। (১) নং সিদ্ধান্ত-১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করা হবে। (২) নং সিদ্ধান্ত-১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম সাহেব কে মোটরসাইকেল প্রতীকে নির্বাচিত করার জন্য সাতক্ষীরা জেলা জেলা শ্রমিকলীগের আজকের বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক সাতক্ষীরা সদর, পৌরসভা সহ সকল উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন শ্রমিকলীগের নেতৃবৃন্দ কে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দেওয়া হয়। (৩) নং সিদ্ধান্ত-যাহারা সংগঠনের দায়িত্বশীল পদে থেকে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করছে না ও সংগঠন অভ্যন্তরে ষড়যন্ত্র করে শৃঙ্খলা ভঙ্গ করছে তাদের কে অব্যাহতি দিয়ে যোগ্য,অভিজ্ঞ, ও ত্যাগী নেতাদের তদস্থলে সমন্বয় করা হবে।

প্রেস বিজ্ঞপ্তি