জিমে ঘাম ঝরাচ্ছেন দুই নায়ক


159 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জিমে ঘাম ঝরাচ্ছেন দুই নায়ক
নভেম্বর ৪, ২০১৯ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

পর্দায় নিত্য-নতুন লুকে নিজেকে প্রকাশ করতে বাংলাদেশের অভিনয়শিল্পীরা একটু একটু করে ফিটনেসের প্রতি সচেতন হচ্ছেন। বিশেষ করে সিনেমার নায়ক-নায়িকারা শরীর চর্চায় সচেতন হয়ে উঠেছেন এখন। ইতোমধ্যে আরিফিন শুভ নিয়মিত জিমে ব্যায়াম করে আকর্ষণীয় ফিটনেস তৈরি করেছেন। যে ফিটনেসের জন্য প্রশংসিত হচ্ছেন তিনি।

ফিটনেস ঠিক করতে জিমে যাওয়া শুরু করেছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান ও লাভারবয় বাপ্পি চৌধুরী।

দীর্ঘদিন ধরে শাকিব খানের ভক্তদের কাছ থেকে প্রিয় নায়ককে জিম করার অনুরোধ আসছিলো। এবার ভক্তদের সে অনুরোধই যেনো বাস্তবায়ন করছেন তিনি। যদিও শিগগিরই কলকাতা ও বাংলাদেশ যৌথভাবে প্রযোজিত ছবি অভিনয় করতে যাচ্ছেন শাকিব। সেই ছবিগুলোর জন্যই জিমে কসরত করছেন এ নায়ক। ফলে তার জিমে ব্যায়াম করার মধ্য দিয়ে ভক্তদের দীর্ঘদিনের আক্ষেপ যেনো পূরণ হচ্ছে। কারণ গত বছরের মাঝামাঝিতে শাকিব খান যখন ঘোষণা দিয়েছিলেন ‘শুক্রবার থেকে নতুন শাকিবকে দেখতে পাবেন দর্শক’। তখন থেকেই ভক্তরা মনে করেছিলেন তাদের প্রিয় এ নায়ক হয়তো জিম করে নতুন শাকিব হয়ে উঠছেন। কিন্তু ভক্তদের সে সময় হতাশই করেছেন তিনি।

এবার সে হতাশা কাটছে। সম্প্রতি নেট দুনিয়ায় জিমে কসরত করার একটা ছবি ভাইরাল হয়েছে। সে ছবি দেখেই যেনো স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভক্তরা। প্রিয় নায়ক অবশেষে জিমে সময় দিচ্ছেন।কিছুদিনের মধ্যেই হয়তো নতুন ফিটনেসের এক শাকিবকে দেখতে পাবেন তারা।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে নিজের বাসায় এবং বনানীর একটা জিমে নিয়মিতই জিম করছেন শাকিব খান। জিমের জন্য ট্রেইনারও রেখেছেন তিনি।

অন্যদিকে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর ফিটনেস নিয়ে তেমন কোন অভিযোগ ছিলোনা ভক্তদের। কেবল নিজেকে ফিট রাখতেই জিমে যাওয়া তার। কারণ নায়কদের আকর্ষণীয় ফিটনের কোন বিকল্প নেই। সম্প্রতি তিনি ‘ঢাকা ২০৪০’ নামের বড় বাজেটের একটি ছবিতে অভিনয় করছেন। সে ছবিতে যেনো আকর্ষণীয় এক বাপ্পিকেই দর্শকরা দেখতে পান সে জন্যই জিমে ঘাম ঝরাচ্ছেন তিনি।

এছাড়াও বেশ কিছু বড় বড় প্রজেক্ট নিয়েও কথা চলছে বাপ্পির সঙ্গে। সবগুলো ছবিতে নতুন নতুন লুকে ফিট এক বাপ্পি হয়েই হাজির হবেন তিনি। এ প্রত্যাশা নিয়েই জিমে নিয়মিত হয়েছেন এ নায়ক।

বাপ্পি চৌধুরীও বনানীতে অবস্থিত জিমে যাচ্ছেন বলে খোঁজ নিয়ে জানা গেছে। তবে শুরুতে তিনি বসুন্ধরা শপিংমল ও যমুনা ফিউচার পার্কের জিমে কয়েক মাস সময় দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। এখন বনানীর জিমেই নিয়মিত করছেন কসরত।