জিম্বাবুয়ের বিপক্ষে ফিট তাসকিন


446 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জিম্বাবুয়ের বিপক্ষে ফিট তাসকিন
অক্টোবর ৩০, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন সিরিজে খেলার জন্য সম্পূর্ণ ফিট তাসকিন আহমেদ। ইনজুরি কাটিয়ে এখন বেশ ভালো আছেন বলে জানিয়েছেন এই তরুণ ফাস্ট বোলার। ৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ। সিরিজের জন্য ঘোষিত ১৮ সদস্যের প্রাথমিক দলেও আছেন তাসকিন।

বৃহস্পতিবার প্রাথমিক দলের ক্যাম্প শুরু হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন ১১ জন খেলোয়াড়। ছয়জন শুক্রবার দক্ষিণ আফ্রিকা থেকে ফিরছেন। আর যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান শনিবার বিকালে দেশে ফিরবেন।

গত জুনে ভারতের সাথে দেশের মাটিতে খেলার সময় ইনজুরিতে পড়েন তাসকিন। সাইড স্ট্রেইনের সমস্যায় পড়েন তিনি। এরপর সেরে উঠে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারত সফরে যান। কিন্তু সেখানে ১৬ সেপ্টেম্বর প্রথম ম্যাচ খেলার সময় একই ইনজুরিতে আবার পড়েন। পরদিন দেশে ফিরে আসেন। এতদিন ছিলেন পূনর্বাসন প্রক্রিয়ার মধ্যে।

নিজের শারীরিক অবস্থা সম্পর্কে তাসকিন বলেন, ‘এখন আর কোনো সমস্যা নেই। বুধবার ও বৃহস্পতিবার আমি পুরো জোর দিয়ে বল করেছি। সামনে আর সমস্যা হবে না বলেই আশা করছি। আমার স্বাভাবিক গতিতে বল করতে পারবো। ফিজিওর কাছেও যেতে হচ্ছে না। আগামী কয়েক দিন এভাবে বল করতে পারলে আমি আরো আত্মবিশ্বাসী হযে উঠতে পারবো।’  তাসকিন আরো বলেন, ‘ইনজুরিমুক্ত হয়ে আত্মবিশ্বাসী হয়ে উঠেছি আমি। বোলিংয়ের সময় ব্যথা অনুভব করছি না। খেলার সুযোগ পেলে আমি ভালো করবো।’