জীবনের নিরাপত্তা চেয়ে ও অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জীবনের নিরাপত্তা চেয়ে ও অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবীতে প্রধান শিক্ষকের সংবাদ সম্মেলন
ফেব্রুয়ারি ২৮, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

এস.কে হাসান :: জীবনের নিরাপত্তা চেয়ে এবং অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে আশাশুনি প্রেসক্লাবে এক প্রধান শিক্ষক সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার বিকালে প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

তুয়ারডাঙ্গা এইচএফ মাধ্যমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক এবং বড়দল ইউনিয়নের হেতাইলবুনিয়া গ্রামের অধিবাসী সুব্রত কুমার মন্ডল লিখিত বক্তব্যে জানান, একই বাড়ির পুলিন বিহারী মন্ডলের পুত্র দীনেশ ও অনিমেশ মন্ডল এবং পুলিন বিহারী মন্ডল দীর্ঘদিন যাবৎ তাকে মান-অপমান, হেয় প্রতিপন্ন ও অপদস্ত মূলক কাজ এবং জীবন নাশের হুমকী দিয়ে আসছে।

তার চাচাত ভাই সুনিলের সাথে জমিজমা নিয়ে সমস্যা হলে তিনি ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ করেন। চেয়ারম্যান সাহেব মম্বার নীলকণ্ঠ গাইন ও মাস্টার তরুনকান্তি সানাকে শালিস মীমাংসার দায়িত্ব প্রদান করেন।

গত ২৪ ফেব্রুয়ারি বিকালে স্থানীয় প্রাইমারী স্কুলের মাঠে শালিস চলাকালে সুনীল ও তার মধ্যে কথা কাটাকটির এক পর্যায়ে দীনেশ, অনিমেষ ও পুলিন অতর্কিতে তাকে মারপিট শুরু গুরুতর আহত করে। এসময় দেবব্রত মন্ডল ঠেকাতে গেলে তাকেও বেদম মারপিট করা হয়। দেবব্রতকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়।

এনিয়ে প্রধান শিক্ষক উপরোক্ত ৩ জনের বিরুদ্ধে আশাশুনি থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনা তদন্ত করেছেন। এতে আরও ক্ষিপ্ত হয়ে তারা মামলা তুলে না নিলে হাত কেটে নেওয়া এবং জীবনে শেষ করে দেওয়ার হুমকী দিয়ে চলেছে। প্রাণ ভয়ে তিনি বাড়ি ছাড়া হয়ে জীবন যাপন করছেন। এব্যাপারে তিনি আইন প্রয়োগকারী সংস্থাসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

##
আশাশুনি উপজেলা আইন শৃংখলা কমিটির সভা

আশাশুনি উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সুষমা সুলতানার সভাপতিত্বে সভায় থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহিন, এসআই শেখ শোয়েব আলি, ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটন, এস এম রফিকুল ইসলাম, স ম সেলিম রেজা মিলন, ইঞ্জি: আ ব ম

মোসাদ্দেক, প্রভাষক মোনায়েম হোসেন, আঃ আলিম মোল্যা, দীপঙ্কর কুমার সরদার, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, আশাশুনি প্রেসক্লাব সভাপতি জি এম মুজিবুর রহমান, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সভাপতি অধ্যাপক সুবোধ কুমার চক্রবর্তী, প্রদর্শক

ইয়াহিয়া ইকবাল, শিক্ষক আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শামিউর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা জোহরা, সমবায় অফিসার জি এম আনছারুল আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় উপজেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয় এবং উপজেলার বিভিন্ন সড়কের পাশের মৎস্য ঘেরে আউট ড্রেন করে বাধ দেওয়া এবং বিশেষ করে আশাশুনি বাইপাস সড়কের দু’পাশের ১৫ ফুট করে আউ্ট ড্রেন রেখে প্রত্যেক ঘের

মালিককে পৃথক বাধ দিয়ে বাইপাস সড়ক সুরক্ষার জন্য মাইকিং করে সতর্ককার সিদ্ধান্ত নেওয়া হয়। অমান্য করা হলে পরবর্তীতে কঠোর পদক্ষেপ গ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়।
##