জুভেন্টাসের জয়ে রোনালদোর গোল


361 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জুভেন্টাসের জয়ে রোনালদোর গোল
নভেম্বর ২৫, ২০১৮ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রোনালদোর নতুন ক্লাব জুভেন্টাসের জয় রথ চলছেই। শনিবার রাতের ম্যাচে ঘরের মাঠ অ্যারিঞ্চা অ্যারিনায় স্পালকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। লিগে শীর্ষ অবস্থান করেছে আরও পাকা। দ্বিতীয় অবস্থানে থাকা দলের থেকে নয় পয়েন্ট এগিয়ে গেছে তারা। দলের হয়ে দারুণ এক গোল করেছেন পর্তুগিজ যুবরাজ ক্রিস্টিয়ানো রোনালদো। এছাড়া মারিও মানজুরিচের গোলে সহজ জয় নিশ্চিত করে ওল্ড লেডিরা।

এ নিয়ে লিগে জুভেন্টাসের জার্সিতে রোনালদোর নয় গোল হয়ে গেলো। এর আগে ১৯৬৮-৬৯ মৌসুমে লিগের শুরুর ১৩ ম্যাচের মধ্যে নয় গোল করার কীর্তি গড়েন পেত্রো আনাস্টাসি। এবার রোনালদো ছুঁয়ে ফেললেন তাকে।

ম্যাচের ২৮ মিনিটের মাথায় দলের হয়ে প্রথম গোল করেন রোনালদো। তার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় জুভরা। মধ্যে আরও কিছু দারুণ সুযোগ তৈরি করে ডোরা-কাটা জার্সির দল। কিন্তু তা থেকে গোল করতে পারেনি। তবে ম্যাচের ৬০ মিনিটের মাথায় গোল পান ক্রোয়েশিয়া তারকা মারিও মানজুকিচ। তার গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় জুভেন্টাস। এরপর আর ব্যবধান বাড়াতে পারেনি তারা।

জুভেন্টাসের হয়ে এ ম্যাচে দুর্দান্ত ছন্দে ছিলেন ব্রাজিলিয়ান উইঙ্গার ডগলাস কস্তা। তিনি দারুণ দুটি গোলের সুযোগ তৈরি করেন। কিন্তু তা থেকে ব্যবধান বাড়াতে পারেননি। এছাড়া রোনালদোদের দিয়ে দারুণ খেলিয়েছেন তিনি। এ জয়ে চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে আরও আত্মবিশ্বাস পেলো রোনালদোরা। সামনের ম্যাচে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবে জুভরা। আর মাত্র এক পয়েন্ট পেলে জুভদের চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো নিশ্চিত হবে।