জেলা প্রশাসককে নলতা আহছানিয়া দরবেশ আলী স্কুলের অভিনন্দন!


415 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেলা প্রশাসককে নলতা আহছানিয়া দরবেশ আলী স্কুলের অভিনন্দন!
সেপ্টেম্বর ২৪, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::
খুলনা বিভাগের শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন। সততা ও কর্মনিষ্ঠার সাথে জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য তিনি এ শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন। সরকারের সকল কার্যক্রম ও সেবাকে তিনি মানুষের দোড় গোড়ায় পৌছানোর সর্বাত্বক চেষ্টা করেছেন। এবং দিয়েছেনও।

ইতিমধ্যেই তিনি সমগ্র সাতক্ষীরার সর্বস্তরের মানুষের কাছে সৎ, কর্তব্যপরায়ন ও বন্ধুসুলভ ব্যক্তিত্ব হিসাবে খ্যাতি অর্জন করেছেন। আর তার এই বহুমুখী কর্মের জন্য তিনি বিভাগের শ্রেষ্ঠত্ব অর্জন করে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হয়েছেন।

এদিকে তাঁর এই শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সাতক্ষীরার নলতা আহছানিয়া দরবেশ আলী মেমোরিয়াল ক্যাডেট স্কুলের পক্ষ থেকে তাঁকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শ্রেষ্ঠ জেলা প্রশাসক এবং অত্র বিদ্যালয়ের উপদেষ্টা আবুল কাশেম মো. মহিউদ্দীনকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছে স্কুলের পরিচালক ও কালের চিত্রের সাহিত্য সম্পাদক সোহরাব হোসেন সবুজ, অধ্যক্ষ খান

আলাউদ্দিন, উপ-অধ্যক্ষ শাহিনুর রহমান, শিক্ষক আবু ফরহাদ, শিউলী সরকার, আনারুল ইসলাম, শাহানারা পারভীন, রাশিদা বানু, নাদিরা সুলতানা ও হাফিজুল ইসলামসহ স্কুলের কমিটির সকল সদস্যবৃন্দ, ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দও অভিনন্দন জানিয়েছেন।
##