জেলা প্রশাসনের উদ্দ্যোগে নবজীবন ইনস্টিটিউটে সড়ক নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধিমূলক সমাবেশ


262 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেলা প্রশাসনের উদ্দ্যোগে নবজীবন ইনস্টিটিউটে সড়ক নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধিমূলক সমাবেশ
মার্চ ১৩, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্কুল-কলেজ ছাত্র-ছাত্রীদের জন্য সড়ক নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধিমূলক সমাবেশ-২০১৬ রোববার বিকাল ৪ টায় নবজীবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) এই জন গুরুত্বপূর্ণ সমাবেশটির আয়োজন করে। সাতক্ষীরার নবজীবন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি সাতক্ষীরার সহকারী পরিচালক প্রকৌশলী মোঃ তানভীর আহম্মেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিআরটিএর মোটরযান পরিদর্শক প্রকৌশলী মোঃ আমির হোসেন, মেকানিক্যাল সহকারী জামাল হোসেন ও নবজীবনের পাবলিক রিলেশন অফিসার ডিএম কামরুল ইসলাম।

প্রধান অতিথি প্রকৌশলী মোঃ তানভীর আহম্মেদ সড়ক দূঘটনার বিভিন্ন কারন ও প্রতিরোধে করনীয় বিষয়ে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন এবং তথ্য সম্বলিত লিফলেট বিতরন করেন। সমাবেশের আলোচনা শেষে ছাত্র-ছাত্রীদের মধ্যে বিষয় ভিত্তিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।

এসময় বিআরটিএ,র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, নবজীবন ইনস্টিটিউটের শিক্ষক-শিক্ষীকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।—প্রেস বিজ্ঞপ্তি ।