জেলা প্রশাসনের ক্রীড়া প্রতিযোগীতায় তালা উপজেলার জয়জয়কার


209 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেলা প্রশাসনের ক্রীড়া প্রতিযোগীতায় তালা উপজেলার জয়জয়কার
ফেব্রুয়ারি ১৬, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের ছেলে-মেয়েদের জন্য অনুষ্ঠিত ৩২তম ক্রীড়া প্রতিযোগিতায় তালা উপজেলার প্রতিযোগীরা অভাবনীয় সাফল্য অর্জন করেছে। প্রতিযোগীতায় অংশগ্রহনকারী জেলার ৭টি উপজেলার মধ্যে তালা উপজেলার প্রতিযোগীতারা সবমিলিয়ে ৩৫টি পুরস্কার অর্জন করেছে। তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন’র আন্তরিক তত্বাবধান এবং উৎসাহের প্রেক্ষিতে অত্র উপজেলার প্রতিযোগীরা অভাবনীয় সাফল্য অর্জন করেন।
তালা ইউএনও অফিসের প্রশাসনিক কর্মকর্তা গোলাম মোরশেদ ফেরদৌস ও প্রধান হিসাব সহকারী মো. মরিুজ্জামান জানান, উপজেলা পর্যায়ে কর্মরত সরকারি কর্মকর্তা, কর্মচারী এবং তাদের স্ত্রী ও সন্তানদের অংশগ্রহনে সরকারি ভাবে প্রতিবছর সারাদেশের ন্যায় জেলা সদরে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। চলতি বছর উক্ত প্রতিযোগীতা গত শনিবার সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় তালা উপজেলা সহ জেলার ৭টি উপজেলার সরকারি কর্মকর্তা, কর্মচারী এবং তাদের স্ত্রী ও সন্তানরা অংশগ্রহ করে। এতে প্রায় ২৫টি ইভেন্টে অংশগ্রহন করে তালা উপজেলার প্রতিযোগীরা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান মিলিয়ে ৩৫টি পুরুস্কার অর্জন করেন। যা অন্য উপজেলার তুলনায় তালা উপজেলার পুরস্কার বিজয়ে একচ্ছত্র জয়জয়কার।
সূত্রে জানাগেছে, জেলা প্রশাসনের এই প্রতিযোগীতার মাধ্যমে সর্বোচ্চ পুরস্কার বিজয় ও সাফল্য অর্জনের জন্য তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন উপজেলার সকল সরকারি কর্মকর্তা এবং কর্মচারীদের ব্যপকভাবে উৎসাহ প্রদান করেন। এছাড়া প্রতিযোগীতায় অংশগ্রহন করার জন্য তিনি সংশ্লিষ্টদের জন্য সাবলীল ও অনুকূল পরিবেশ তৈরি করেদেন। যার ফলে তালা উপজেলার প্রতিযোগীরা অভাবনীয় সাফল্য অর্জন করতে সক্ষম হন। উক্ত প্রতিযোগীতায় অ্যান্যের মধ্যে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) মো. বদরুজ্জামান সহ জেলা প্রশাসকের কার্যলয়ে কর্মরত ম্যাজিস্ট্রেটগন উপস্থিত ছিলেন।
এদিকে, সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজীত প্রতিযোগীতায় তালা উপজেলার প্রতিযোগীরা কাংখিত সাফল্য অর্জন করায় উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেনকে শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন।

#