জেলা বিএনপির নেতৃবৃন্দকে, তালা উপজেলা মৎস্যজীবী দলের অভিনন্দন


512 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেলা বিএনপির নেতৃবৃন্দকে, তালা উপজেলা মৎস্যজীবী দলের অভিনন্দন
মার্চ ২১, ২০১৭ তালা
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি ::
সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি রহমতুল্লাহ পলাশ, সাধারন সম্পাদক শেখ তারিকুল হাসান এবং কমিটির সকল সহ-সভাপতি, যুগ্ন-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেনসহ নতুন আংশিক কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে তালা উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দল।

এছাড়া কমিটি ঘোষনা করায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক রহমান, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাবেক সংসদ সদস্য (তালা-কলারোয়া) মো. হাবিবুল ইসলাম হাবিব’র নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।

মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনের পক্ষ থেকে তালা উপজেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী সভাপতি মো. মাহাবুবুর রহমান, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দল নেতা আ. আলিম, জাকির হোসেন (লাকী), প্রভাষক নূরুজ্জামান,

প্রভাষক লেলিন, রাজিব আহম্মেদ, মনিরুল ইসলাম মনি, আহম্মাদ সরদার, মুকুল হোসেন, হাফিজুর রহমান হাফিজ, রুহুল আমিন, আতিয়ার রহমান, আল-আমিন, আব্দুল আলিম, তৌহিদুর রহমান, সাহামত হোসেন ও কবির হোসেন প্রমূখ শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
##