জেলা ভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ


441 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেলা ভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ
আগস্ট ১৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
সাতক্ষীরায় জেলা ভিত্তিক মহিলা কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্পে’র ১ম ব্যাচে’র প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার কার্যালয়ে এ সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত আসনের মহিলা এমপি মিসেস রিফাত আমিন।
এসময় তিনি বলেন, ‘ডিজিটাল বাংলাদেশকে আরো এগিয়ে নিতে শিক্ষিত মহিলাদের কম্পিউটার প্রশিক্ষণের বিকল্প নেই। শিক্ষিত বেকার মহিলাদের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে প্রশিক্ষণ প্রদানের মাধামে উদ্যোক্তা তৈরি করতে হবে। নারীরা এ প্রশিক্ষণের মাধ্যমে স্বনির্ভর হতে পারবে এবং নারী সমাজকে মানব সম্পদে পরিণত করা সম্ভব হবে।’
সহকারী কমিশনার (ভূমি) এস.এম সাইফুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার ১ম ব্যাচে’র ৩০ জন প্রশিক্ষণার্থীর মাঝে এ সনদপত্র বিতরণ করা হয়।
এতে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার সহকারী প্রোগামা’র শেখ মিজানুর রহমান, এমপি’র ব্যক্তিগত সহকারী এস.এম মাসুদুর রহমান, প্রশিক্ষক (কম্পি:) মোঃ ইমরান হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার সহ সভানেত্রী এ্যাড. ফরিদা আক্তার বানু।