জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্টিত


302 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্টিত
ফেব্রুয়ারি ২৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না :
গরিব, অসহায় ও দরিদ্র  মানুষদের মামলার খরচ সরকার বহন করে এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার বিকাল ৪.৩০ মিনিটে প্রতি মাসের ন্যায় সাতক্ষীরা জেলা দায়রা জজ মিলনায়তনে সাতক্ষীরা জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়।
সভায় সভাপতিত্ব করেন  বিজ্ঞ জেলা ও দায়রা জজ এবং সাতক্ষীরা জেলা আইনগত সহায়তা প্রদান (লিগ্যাল এইড) কমিটির চেয়ারম্যান জোয়ার্দ্দার মোঃ আমিরুল ইসলাম। সভায় আরও উপস্থিত ছিলেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দ্বায়রা জজ মোঃ আশরাফুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ রাফেজুর রহমানসহ জজ আদালতের বিভিন্ন স্তরের বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটগণ, জেল সুপার, সাতক্ষীরা আইনজীবি সমিতির সভাপতি, সেক্রেটারি, বিভিন্ন  সরকারী ও বেসরকারী (এনজিও) প্রতিনিধি, পুলিশ সুপারের  প্রতিনিধি, আইন সহায়তা প্রদানকারী আইনজীবিবৃন্দ।
সভায় দিগত ২৭ জানুয়ারী হতে ২৪ ফেব্রুয়ারী ২০১৬ এক মাসে সরাসরি আদালতের মাধ্যমে আবেদন আসে মোট ১৬ টি এর মধ্যে সি,আর মামলা ১টি, জি,আর মামলা ১টি নতুন মামলা আমলী  আদালত ৪ নং এ ২টি, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৩টি, পারিবারিক আদালতে ৪টি, ল্যান্ড সার্ভে ট্রাইব্যনালে ১টি, স্পেশাল ট্রাইব্যনার নং এ ১টি, সহাকারী জজ আদালতে ১টি মামলা দায়ের করেন  কিন্তু  এ মাসে জেলখানা হতে কোন মামলা আসেনি।