স্বাস্থ্য বিভাগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও প্রবীন নাগরিকদের চিকিৎসা বহি বিতরণ


388 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
স্বাস্থ্য বিভাগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও প্রবীন নাগরিকদের চিকিৎসা বহি বিতরণ
এপ্রিল ১৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী ও পঞ্চাশোর্দ্ধ নাগরিকদের জন্য চিকিৎসা বহি বিতরণ করা হয়েছে। ঋষি ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় ও জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সোমবার বিকালে সাতক্ষীরা সদর হাসপাতালের কনফারেন্স রুমে এ বহি বিতরণ করা হয়।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা: তওহীদুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক আবুল কাসেম মো: মহিউদ্দীন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক এ এফ এম এহতেশামূল হক,

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার নূর হোসেন সজল, মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান ও মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবু বক্কার সিদ্দীক, প্রতিবন্ধী সমিতির আহবায়ক সাহাজান সেলিম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালান করেন ঋষি ফাইন্ডেশনের নির্বাহী পরিচালাক সৈয়দ হাসান মাহমুদ। এসময় প্রতিবন্ধিদেও চিকিতসার জন্য বহি বিতরণ করা হয়।

প্রধান অতিথি বক্তাব্যে বলেন, সাতক্ষীরা সদর হাসপাতালের অবস্থা অনেক উন্নতি হয়েছে। অনেক নংরা পরিবেশ ছিল, সেটি দুর করে চিকিৎসা সেবার মান বাড়ানে হয়েছে। কারো যদি কোন অভিযোগ থাকে তাহলে অবশ্যই আমাকে ও সিভিল সার্জনকে জানাবেন। আমরা ব্যবস্থা গ্রহন করব।

তিনি আরো জানান, সদর হাসপাতালে লাশ রাখার ঘর, সাইকেল সেট, রেস্টুরেন্ট তৈরি করা হয়েছে। আমরা সবাই এক সঙ্গে কাজ করলে পর্যায়ক্রমে সকল সমস্যা সমাধান করা হবে।
##