জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল


294 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জেল হত্যা দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল
নভেম্বর ৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মঙ্গলবার বিকালে জেলা ছাত্রলীগ কার্যালয়ে এ আলোচনাসভা ও দোয়া মাহফিল সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি মুনছুর আহমেদ। আলোচনা সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ সাঈদ উদ্দিন, শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মুহম্মদ আবু সায়ীদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ওয়াহেদ পারভেজ, কাজী আক্তার হোসেন, মারুফ হাসান মিঠু, শ্রমিক নেতা মনিরুল ইসলাম, সদর থানা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব লিমু, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মুজিবুর রহমান প্রমুখ। বক্তারা জাতীয় চারনেতাকে স্মরণ করে বলেন, বাংলাদেশের মাটি থেকে আওয়ামীলীগকে মুছে ফেলার জন্য হত্যাকারীরা জাতীয় চার নেতাকে নৃসংসভাবে হত্যা করে।
কিন্তু আওয়ামীলীগ মুছে যাবার দল নয়। আওয়ামীলীগ সকল ষড়যন্ত্র কে প্রতিহত করে নেতা কর্মীদের  একত্রিত হয়ে কাজ করে যাবার আহ্বান জানান। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা শ্রমিলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ  হারুন অর রশিদ। সভার পরে জাতীয় চার তোর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন তুফান কোং জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাও: ওমর ফারুক।