জোটগত প্রার্থী ঘোষণা কাল : কাদের


410 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জোটগত প্রার্থী ঘোষণা কাল : কাদের
নভেম্বর ২৫, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজ (রোববার) সকাল থেকে দলের (আওয়ামী লীগ) মনোনয়ন পাওয়া প্রার্থীদের অনানুষ্ঠানিক চিঠি দেওয়া হচ্ছে। আনুষ্ঠানিকভাবে আগামীকাল (সোমবার) বিকেল সাড়ে ৩টায় জোটগত প্রার্থী ঘোষণা করা হবে।

রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় সাংবাদিকদের এ কথা বলেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীদের মনোনয়ন চিঠির সঙ্গে প্রত্যাহার চিঠিতেও স্বাক্ষর নিয়ে রাখা হচ্ছে বলে জানান কাদের।

শরিকদের কতটি আসন দেওয়া হয়েছে- সাংবাদিকরা জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি জানি কতটি আসন। কিন্তু বলব না। এই তালিকা আজকে পাবেন না। আগামীকাল যখন আনুষ্ঠানিকভাবে ঘোষণা হবে তখন আপনারা নিজেরাই বুঝতে পারবেন। তবে, জোটের আসন ৭০টির বেশি হবে না।

ওবায়দুল কাদের বলেন, কোনো কোনো আসনে মনোনয়নের চিঠি দুটিও দেওয়া হয়েছে। এটি টেকনিক্যাল কারণে। অন্য প্রার্থী বেশি শক্তিশালী হলে দলের প্রার্থী বিবেচনা করা হবে। প্রয়োজনে পরিবর্তন আসবে। তবে এটা খুব একটা বেশি না।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ ধরতে চাইছে। এ কারণে তারা পুলিশ প্রশাসন, নির্বাচন কমিশনের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে যাচ্ছে। নির্বাচনে হেরে যাবে বলেই বিএনপি পুলিশ, প্রশাসন, ইসি- সবাইকে টার্গেট করছে। তাদের পরাজয়ের শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি।