জ্বালানি তেলের দাম কমাচ্ছে সরকার


307 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
জ্বালানি তেলের দাম কমাচ্ছে সরকার
জানুয়ারি ৪, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
জ্বালানি তেলে যে লোকসান দেওয়া হয়েছে, তা বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন (বিপিসি) সমন্বয় করেছে বলে জানিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এখন দাম কমানোর বিষয়টি নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে সিদ্ধান্ত নেওয়া হবে। রবিবার দুপুরে সচিবালয়ে অর্থ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রী এ কথা জানান।

এর আগে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের নেতাদের সঙ্গে বৈঠক করেন অর্থমন্ত্রী।

অর্থমন্ত্রী আরও বলেন, আমি একটা স্টেটমেন্ট নিয়েছি। তাতে বেশিরভাগই কাভার হয়েছে। আমি পরশু একটা স্টেটমেন্ট পেয়েছি তাতে কাটাকাটি হয়ে গেছে। তিনি বলেন, আমাদের এটি দরকার আছে, সময় লাগবে। জাতীয় রাজস্ব বোর্ডকে (এনবিআর) একটা ধারণা দিতে হবে। তাদের যেটা পাওয়া আমরা সেটি থেকে বরাদ্দ হিসেবে দেবো।

অর্থমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন নবনির্বাচিত মেট্রোপলিটন চেম্বর অব কমার্সের সভাপতি সৈয়দ নাসিম মঞ্জুর, সহ-সভাপতি আক্তার মতিন চৌধুরী, সদস্য এসকেএফ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সিমিন হোসেন, পিকার্ড বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম, আইসিই টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক রুবায়েত জামিল, ব্যবসায়ী নেতা ব্যারিস্টার নিহাদ কবির, এইচএসবিসির প্রধান নির্বাহী কর্মকর্তা ফ্রাঙ্কোয়েস ডি মেরিকোর্টসহ অন্যান্যরা।