ঝাউডাঙ্গায় চেয়ারম্যান প্রার্থী আজমল উদ্দীনের পথসভায় ভোট চাইলেন অধ্যক্ষ আবু আহমেদ


305 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঝাউডাঙ্গায় চেয়ারম্যান প্রার্থী আজমল উদ্দীনের পথসভায় ভোট চাইলেন অধ্যক্ষ আবু আহমেদ
মার্চ ১৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

রাশেদ রেজা তরুণ:
শুক্রবার সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের আ’লীগ মনোনিত চেয়রম্যান প্রার্থী আজমল উদ্দীনের পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ বলেন“ মানুষের গণতান্ত্রিক ধারাকে পরিপূর্ণ রূপে পরিণত করতে ও মানুষের অধিকার সুপ্রতিষ্ঠ ও সমুন্নত করতে জননেত্রী শেখ হাসিনা তৃণমূল পর্য়ায়ে দলীয় প্রতীকে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। সততার প্রতীক নৌকা প্রতীকে ভোটের মাধ্যমে আজমল উদ্দীনকে নির্বাচিত করে ঝাউডাঙ্গা ইউনিয়ন বাসীকে সেবা করার সুযোগ করে দিন। তিনি আরো বলেন বর্তমান সরকার ইতিমধ্যে দেশকে নি¤œ মধ্যম আয়ে পরিণত করেছেন। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার মধ্য দিয়ে সরকারের হাতকে আরো শক্তিশালী করার আহব্বান করেন।
তুজলপুর ও হাজীপুর হাজারো মানুষের উপস্থিতিতে পথ সভায় তুজলপুর ওয়ার্ড আ’লীগের সভাপতি ডাঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে চেয়ারম্যান প্রার্ধী আজমল উদ্দীন তার বিগত ১৩ বছরের চেয়াম্যানের কথা স্মরণ করিয়ে বলেন, দায়িত্বকালে ঝাউডাঙ্গা ইউনিয়নে দূণীতিকে প্রশ্রয় দেয় নি। ইউনিয়নের মেম্বররা পর্যন্ত দুণীতি করার সুযোগ পায়নি। এলাকা থেকে চোর ডাকাত, দালাল বাটপার তাড়িয়েছিলাম। তিনি নৌকা প্রতীকের পাশাপাশি ব্যাক্তিকেও দেখার কথা বলেন ভোটারদের। তিনি নিজের দোষ ত্রুটি স্বীকার করে মানুষের পাশে সব সময় থেকে উন্নয়ন করার প্রত্যয় ব্যক্ত করেণ”।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আ’লীগের সভাপতি এস এম শওকত হোসেন , সাধারণ সম্পাদক শাজাহান আলী, দপ্তর সম্পাদক হাসান মাহমুদ রানা, ঝাউডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্র নাথ ঘোষ, মুক্তিযোদ্ধা ডাঃ আবুল হোসেন, মুক্তিযোদ্ধা খলিল সানা, যুবলীগ নেতা প্রভাষক আশরাফুজ্জমান বাবলূ. সুনিল কুমার ঘোষ, মষ্টার মোসলেম উদ্দীন সহ বিভিন্ন ওয়ার্ডের আ’লীগ নেতৃবৃন্দ ও এলাকার সুশীল সমাজের ব্যাক্তিবর্গ।
দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সরকারের যে পদক্ষেপ তারও সাধুবাদ জানিয়ে সকলকেই এককাতারে থেকে নৌকা প্রতীকে তথা ইজমল উদ্দীনকে ভোট দেয়ার কথা বলেছেন বক্তাগণ।