ঝাউডাঙ্গা আবগারির দোকানে নিয়মবহির্ভূত মদ বিক্রয়


363 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঝাউডাঙ্গা আবগারির দোকানে নিয়মবহির্ভূত মদ বিক্রয়
মার্চ ১৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
“স্কুল কলেজের ছাত্ররা আসক্ত হচ্ছে মদের নেশায়,ঝাউডাঙ্গায় মদের দোকানে নিয়মবর্হিভূত মদ বিক্রি” শিরোনামে গত বুধবার সাতক্ষীরা থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর রাজেসশ্যাম ও রনোর গাত্রদাহ শুরু হয়েছে।
সাংবাদিককে দেখে নেওয়ার কথাও বলা হচ্ছে।

তারা বলেন দুই টাকার কাগজে লিখলে কি হয়? বরং বিনা পয়সায় বিজ্ঞাপন পাওয়া যায়। যত লিখবে তত আমার প্রচার বাড়বে, মদ বিক্রিও বাড়বে। তাছাড়া এলাকার প্রভাবশালী মদ্যপায়ীদের ফ্রি মদ ও মাসোহারার পাশাপাশি প্রশাসনকে মাসিক মাসোহারা দিয়ে ব্যবসা করি।

সুত্রে জানাযায়, মদ ব্যবসায়ীরা ইতি মধ্যে বহাল তবিয়তে নিজেদের ব্যবসা চালানোর জন্য বিভিন্ন জায়গায় দৌড়ঝাপ শুরু করে দিয়েছে। স্কুল কলেজের ছাত্রদের নিকট মদ বিক্রয় করায় রাজেসশ্যাম এর সহকারি খলিল প্রতিবাদ করে। ফলে রাজেসশ্যাম সহকারি খলিলকে বাদ দিয়ে নতুন কর্মচারি হিসাবে তপন ঘোষকে রেখেছে।

ফলে এখন থেকে মদের সাথে প্রচুর পরিমানে পানি মিশিয়ে এবং লাইসেন্সবিহীন মদ্যপায়ীদের নিকট মদ বিক্রয় করতে আর কোন বাধা রইল না। আবগেরির দোকানে সন্ধ্যার পর থেকে রাত ১১ টা পর্যন্ত উঠতি বয়সের যুবক থেকে বয়স্ক মাদকসেবীদের ভিড় জমে যায়।

এছাড়াও মদ্যপায়ীদের অন্যান্য নেশা যোগানোর জন্য সেখানে গাঁজাও বিক্রয় করা হয় বলে একাধিক সূত্রে জানা যায়।  পূর্বে একাধিক পত্রিকায় এই অনিয়মের সংবাদ প্রকাশ হলেও প্রশাসনের পক্ষ থেকে কোন পদক্ষেপ গ্রহন করা হয়নি।

উল্লেখ্য মদ্যপায়ী সোহাগ ও সুব্রত এর মত অনেক যুবক অকালেই ঝরে না পড়ে যায় সে জন্য এলাকার সচেতন মহল সংশ্লিষ্ট কর্তপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।
##