ঝাউডাঙ্গা ও বল্লীতে মাদক ব্যবসায়ী আটক অভিযান


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঝাউডাঙ্গা ও বল্লীতে মাদক ব্যবসায়ী আটক অভিযান
মে ১৮, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ঝাউডাঙ্গা প্রতিনিধি:
সাতক্ষীরা সদর থানার পুলিশ রাতভর ঝাউডাঙ্গা ও বল্লী এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করার কারনে তারা এখন বিভিন্ন মহলে দৌড় ঝাঁপ শুরু করেছে।

জানা গেছে, সদর থানার ঝাউডাঙ্গা ও বল্লী ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রকাশ্যে মাদক দ্রব্য বেচাকেনা হয়। মাদক দ্রব্য গুলোর মধ্যে ফেনসিডিল,মদ,গাঁজা,ইয়াবা উল্লেখ্যযোগ্য। এসব এলাকায়  উপরোক্ত দুই ইউনিয়নের মাদকসেবী ছাড়াও কলারোয়া, সদর থানার  বিভিন্ন অঞ্চল, তালা,কেশবপুর সহ দেশের বিভিন্ন স্থান থেকে খুচরা  ও পাইকারী ক্রেতা আসে মাদক দ্রব্য কিনতে।এলাকার চিহ্নিত স্পটে সারা দিন সারা রাত চলে মাদকের বেচাকেনা।এছাড়া ঝাউডাঙ্গা বাজারের বাংলা মদের দোকানে প্রতিদিন সকাল ৮ টা থেকে গভীর রাত পর্যন্ত মদ বিক্রি করতে দেখা যায়।অথচ মদের দোকানে দিনের বেলা মদ বিক্রি করার কোন নিয়ম নেই।ঐ সমস্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকার সাধারন মানুষ কথা বলতে সাহস পায়না।

এসব কারনে ঝাউডাঙ্গা ও বল্লী ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত বীট অফিসার এস আই হিমেল ও এ এস আই মামুনুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ এলাকার মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াশী অভিযান চালায়। একটি নির্ভরযোগ্য সূত্র থেকে জানাগেছে, এলাকায় মাদক ব্যবসায়ীদের আটক করার জন্য পুলিশী অভিযান পরিচালনা করার কারনে  তারা বিভিন্ন মহলে দৌড় ঝাপ শুরু করেছে।

এ ব্যাপারে এসআই হিমেলের সাথে কথা বললে তিনি জানান,মাদক ব্যবসায়ীরা সমাজের শত্রু,দেশের শত্রু। তাদেরকে আটক করে আইনের আওতায় না আনা পর্যন্ত পুলিশের এ অভিযান অব্যহত থাকবে।