ঝিনাইদহে মদ্যপানে ৩ জনের মৃত্যু


283 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঝিনাইদহে মদ্যপানে ৩ জনের মৃত্যু
অক্টোবর ২০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাাইন ডেস্ক ::
ঝিনাইদহের কালীগঞ্জে অতিরিক্ত মদ্যপানে ৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আরো ২ জন আশঙ্কাজনক অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার ও শুক্রবার রাতে মারা যান তারা। নিহতরা হলেন- শহরের বড়বাজার কালীবাড়ীর বিমল মিত্রের পুত্র শুভঙ্কর (৪২), এম ইউ কলেজ পাড়ার অখিল ড্রাইভারের পুত্র মুন্না (৩৪) ও বলিদাপাড়ার বিমল প্রামানিকের পুত্র বিকাশ (৩৫)।

কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী বলেন, অতিরিক্ত মদ্যপানে ৩ জন মারা গেছেন। তবে তাদের কেউই কালীগঞ্জ হাসপাতালে মারা যাননি। এজন্য ময়নাতদন্ত করা হয়নি। এখনো নিহতের বিষয়ে কেউ কোন অভিযোগ করেনননি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

নিহতদের স্বজনরা জানান, দুর্গাপূজা বিসর্জনের আগে কালীগঞ্জ শহরের বিভিন্ন স্থানে মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে মদ কিনে খেয়েছিলেন তারা। অতিরিক্ত মদ্যপানে ও বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে শুক্রবার রাতে শুভঙ্কর ও বিকাশ মারা যান। বৃহস্পতিবার রাতে এমইউ কলেজ পাড়ার মুন্না যশোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার সকালে সরেজমিনে কালীগঞ্জ হাসপাতালে গিয়ে দেখা যায়, অতিরিক্তি মদ্যপানে অসুস্থ হয়ে পৌর এলাকার নিশ্চিন্তপুর দাসপাড়ার নির্মল দাস ও তপন দাস হাসপাতালে চিকিৎসাধীন।