ঝিনাইদহ সংবাদ ॥ পলিটেকনিকের অধ্যক্ষের দুর্নীতির অভিযোগে ভাঙচুর


407 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঝিনাইদহ সংবাদ ॥ পলিটেকনিকের অধ্যক্ষের দুর্নীতির অভিযোগে ভাঙচুর
মে ১৯, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউট ভাংচুর করা হয়েছে। অধ্যক্ষের অর্থ আত্মসাৎ, প্রশাসনিক ভবন নিজের ব্যক্তিগত কাজে ব্যবহারসহ নানা অভিযোগ এনে ভাঙচুর চালায় শিক্ষার্থীরা। বুধবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।
শিক্ষার্থীরা জানায়, বেলা ১২টার দিকে কলেজের শিক্ষার্থীরা প্রধান ফটক বন্ধ করে বিক্ষোভ মিছিল শুরু করে। এক পর্যায়ে তারা মিছিল নিয়ে অধ্যক্ষের কার্যালয়ের সামনে হাজির হয় এবং অধ্যক্ষের কক্ষ ভাঙচুর করে। এ সময় অধ্যক্ষ প্রকৌশলী মিজানুর রহমান নিজের রুমে অবরুদ্ধ হয়ে পড়েন। কলেজের শিক্ষার্থী সাকিব হাসান প্রিন্স জানান,
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী মিজানুর রহমান দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের উপবৃত্তি, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের টাকা আত্মসাৎ করে আসছেন। এসবের প্রতিবাদ করলে তিনি শিক্ষার্থীদের সঙ্গে অসদাচারণ করে করেন।
এ বিয়য়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী মিজানুর রহমান জানান, কী কারনে শিক্ষার্থীরা ভাঙচুর করেছে তা তিনি জানেন না।###

ঝিনাইদহে একীভূত ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরুস্কার বিতরন

ঝিনাইদহ প্রতিনিধি:
বুধবার সকালে ঝিনাইদহ কাঞ্চনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবন্ধি ও একীভূত ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরুস্কার বিতরন  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কাঞ্চনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিলি আফরোজ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এসএলএফ নেদারল্যান্ড এর আর্থিক সহযোগিতায় এইড ফাউন্ডেশনের আয়োজনে বক্তব্য রাখেন এইড ফাউন্ডেশনের প্রতিবন্ধি শিশু পুনর্বাসন কর্মসূচির সহকারী শিক্ষক মহাসেনা রহমান,সুরাতুন নেসা,শাহীনা আক্তার,অর্পনা বিশ্বাস,তানিয়া সুলতানা,জহুরা খাতুন,নাজমুন নাহার,নাজমা খাতুন, নুরুন্নাহার,প্যারেন্স ক্লাবের সাবেক সভাপতি জাকিরুল ইসলাম বাবু, কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার এনামুল কবির টিপু ,সহকারী প্রগ্রাম অফিসার ফাতেমা জাহান রুমা ,প্রগ্রাম অফিসার মাহামুদ আলী, হিসাব রক্ষক রুমাইয়া ইয়াসমিন রুনা,মাকসুদা আক্তার স্বর্ণা প্রমূখ ।

Jhenidah pic 18-05-16(2-2)
আলোচনা সভা শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিলি আফরোজ সহ অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন। বাক ও শ্রবণ প্রতিবন্ধী,সাধারন শিক্ষার্থী, কিশোর-কিশোরী,যুবক-যুবতী ও তাদের অভিভাবকদের অংশগ্রহনে দৌড় প্রতিযোগিতা,দড়িলাফ,চকলেট দৌড়,মারবেল দৌড়,মোরগ লড়াই,চেয়ার সিটিং,বালিশ বদলসহ ৮ খেলায় অংশ নেয়।

আলোচনা অনুষ্ঠান পরিচালনা কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার এনামুল কবির টিপু। অনুষ্ঠানে প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক,প্রতিবন্ধি শিশুকিশোর, প্রতিবন্ধি শিশুদের অভিভাবক,চাইল্ড ক্লাবের সদস্য,প্যারেন্স ক্লাবের সদস্য,বিভিন্ন এনজিও কর্মী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার-মানুষ উপস্থিত ছিলেন। সার্বিক ভাবে সহযোগিতা করেন প্রতিবন্ধি শিশু পুনর্বাসন কর্মসূচির সহকারী প্রগ্রাম অফিসার ফাতেমা জাহান রুমা ,প্রগ্রাম অফিসার মাহামুদ আলী, হিসাব রক্ষক রুমাইয়া ইয়াসমিন রুনা।####