টসে হেরে ব্যাটিংয়ে টাইগার যুবারা


343 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টসে হেরে ব্যাটিংয়ে টাইগার যুবারা
জানুয়ারি ৩১, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
১১তম যুব বিশ্বকাপের ১৪তম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে টসে হেরে প্রথমে ব্যাট করছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলমান এই ম্যাচে টসে হেরে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় স্কটিশরা। টাইগার যুবাদের হয়ে ব্যাটিং উদ্বোধন করতে নামেন সাইফ হাসান ও পিনাক ঘোষ। ইতোমধ্যে পিনাক ঘোষ ও জয়রাজ শেখ সাজঘরে ফিরেছেন। শেখ ১৩ রান করলেও পিনাক কোনো রান না করেই অাউট হন। শেষ খবর পর্যন্ত টাইগরা যুবারা ১১.২ ওভার শেষে আর কোনো উইকেট না হারিয়ে ২৩ রান সংগ্রহ করেছে।

আজকের ম্যাচে বাংলাদেশ একাদশে নেই স্পিনার সঞ্জিত সাহা। বোলিং অ্যাকশন নিয়ে আইসিসির আপত্তির কারণে তাকে এ ম্যাচে খেলাচ্ছে না টিম ম্যানেজমেন্ট। তার বদলি হিসেবে দলে এসেছেন আরিফুল হক।

নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে টাইগার যুবারা। ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে মেহেদি হাসান মিরাজের দল। ৪৩ রানে প্রোটিয়াদের হারায় নাজমুল হোসেন শান্ত, পিনাক ঘোষ, সাঈদ সরকার, জয়রাজ শেখরা।

অপরদিকে, স্কটল্যান্ডকে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারতে হয়েছে নামিবিয়ার বিপক্ষে।

শক্তির বিচারে এগিয়ে স্বাগতিক বাংলাদেশ। ফলে, এ ম্যাচেও জয় ছাড়া কিছু ভাবছে না টাইগার যুবারা। যুবাদের ওয়ানডেতে ব্যাটিংয়ে সর্বোচ্চ রানের মালিক হওয়ার সুযোগ রয়েছে নাজমুলের সামনে। আর বল হাতে সর্বোচ্চ উইকেট শিকারী হওয়ার অপেক্ষায় রয়েছেন মেহেদি।