টানা ৬ দিন সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বন্ধ


103 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টানা ৬ দিন সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বন্ধ
অক্টোবর ৫, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে রবিবার থেকে টানা ৬ দিন বন্ধ থাকবে সাতক্ষীরার ভোমরাস্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম। আগামী ১২ আক্টোবর শনিবার থেকে আবারও যথারীতি চলবে বন্দরের আমাদানী-রপ্তানী কার্যক্রম। তবে, এসময় ভোমরা ইমিগ্রেশন দিয়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।
ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার এ্যসোসিয়েশনের সভাপতি কান্তিলাল দত্ত স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনকে অবহিত করেছেন যে, শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে ৬ অক্টোবর রবিবার থেকে ১১ অক্টোবর শুক্রবার পর্যন্ত টানা ৬ দিন তারা বন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখবেন। যেহেতু ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন সেহেতু আমাদেরও বন্ধ রাখা ছাড়া কোন উপায় থাকেনা। তিনি আরো জানান, আগামী ১২ অক্টোবর শনিববার থেকে আবারও যথারীতি আমাদানী-রপ্তানী কার্যক্রম শুরু হবে।
ভোমরা কাষ্টমস শুল্ক ষ্টেশনের রেভিনিউ অফিসার বিকাশ চন্দ্র দেবনাথ বিষয়টি নিশ্চিত করে জানান, ভারতের ঘোজাডাঙ্গায় অপেক্ষামান পেঁয়াজের ট্রাক গুলো ভোমরা স্থল বন্দরের প্রবেশের জন্য শনিবার বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম চালু ছিলো। তিনি আরো জানান, দূর্গাপূজা উপলক্ষ্যে রবিবার থেকে টানা ৬ দিন বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকলেও এ সময় পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

#