‘টালিগঞ্জের চেয়ে ঢাকার নায়করা ঢের ভাল’


397 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘টালিগঞ্জের চেয়ে ঢাকার নায়করা ঢের ভাল’
আগস্ট ২২, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :

ঢাকার নির্মাতারা যখন টালিগঞ্জের নায়কদের উপর নির্ভর করতে শুরু করেছেন, তখন নায়ক কায়েস আরজু বলছেন, পরিচালকদের দক্ষতার অভাব থাকায় তারা বাংলাদেশি নায়কদের ব্যবহার করতে পারছেন না। তিনি আরও দাবি করেন, এপাড় বাংলার নায়করা ওপাড়ের চেয়ে ঢের বেশি যোগ্যতাসম্পন্ন।

সম্প্রতি গ্লিটজের সঙ্গে আলাপে আরজু বলেন, “অধিকাংশ পরিচালকরা টালিগঞ্জের নায়কদের নিয়ে যেভাবে ভাবেন, পরিকল্পনা করেন, সেভাবে আমাদের নিয়ে ভাবছেন না। আমাদের যথাযথভাবে উপস্থাপন করলে প্রমাণ করতাম, কারা বেশি দক্ষ।”

“তাদের কোনো ধারণাই নেই আমাদের ইন্ডাস্ট্রির নায়কদের ব্যাপারে। তারা কখনও ভেবে দেখেনি আমাদের ইন্ডাস্ট্রির নায়কদের যোগ্যতা নিয়ে, কখনও ভেবে দেখেনি আমাদের যোগ্যতা নিয়ে। ঢাকাই নায়করা কলকাতার নায়কদের চেয়ে নিশ্চয়ই অনেক মেধাবী, যোগ্যতাসম্পন্ন। আমার কথা বাদ দিলাম। টালিগঞ্জের নায়করা কখনও শাকিব ভাইয়ের (শাকিব খান) পাশে দাঁড়াতে পারবে না। তাদের সে যোগ্যতা নেই।”

 

3
তার মতে,কিছু প্রযোজক হুট করে পরিচালক বনে যাচ্ছেন নতুবা সিনেমার গল্প-চিত্রনাট্য ও কলাকুশলী নির্ধারণে অযাচিত হস্তক্ষেপ করছেন। আর তাতে ঢাকাই সিনেমা ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে।

২০০৭ সালে ‘তুমি আছো হৃদয়ে’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় আরজুর। এরপর তার অভিনীত ‘বাজাও বিয়ের বাজনা’, ‘অবুঝ প্রেম’ সিনেমাগুলো নিয়ে সাড়া পেলেও ‘প্রেম বিষাদ’, ‘হেডমাস্টার’, ‘মন তোর জন্য পাগল’ সিনেমাগুলো মুখ থুবড়ে পড়ে।

খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে তার অভিনীত ‘ছেলেটি আবোল তাবোল, মেয়েটি পাগল পাগল’ এবং ‘এই তুমি সেই তুমি’ নামে দুটি সিনেমা। দুটি সিনেমাতেই তার বিপরীতে দেখা যাবে আইরিনকে।

আরজু এখন শামীমুল ইসলাম শামীমের ‘এক মুঠো স্বপ্ন’ এবং ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার শুটিং করছেন। শিগগিরই টালিগঞ্জের অভিনেত্রী ডোনা সাহার সঙ্গে শুরু করবেন ‘ফ্রেন্ড’ সিনেমার শুটিং। –সুত্র : বিডিনিউজ