টিজারের পর এবার রক্তের ‘ডানা কাটা পরী’


1050 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টিজারের পর এবার রক্তের ‘ডানা কাটা পরী’
আগস্ট ৫, ২০১৬ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
সম্প্রতি ইউটিউবে প্রকাশ হয় জাজ মাল্টিমিডিয়ার বহুল আলোচিত ছবি ‘রক্ত’র টিজার। গত সোমবার রাত ৮টায় এই টিজার প্রকাশিত হয়েছে। আর ‘ডানা কাটা পরী’ শিরোনামে ‘রক্ত’ ছবির একটি গান প্রকাশিত হবে আগামীকাল রাতে। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের ইতিহাসে এ যাবৎকালের সর্বাধিক ব্যয়বহুল আইটেম গান এটি।

আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে হালের জনপ্রিয় নায়িকা পরীমণি অভিনীত এই ছবিটি। বিগ বাজেটের এই ছবিতে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। শুটিং চলাকালে ‘রক্ত’ নিয়ে পরীমণির একাধিক বক্তব্য মিডিয়াতে এসেছে। সেখানে তিনি বলেছেন, ”মারামারি দৃশ্যে অভিনয় করতে গিয়ে যদি শরীরের রক্তও ঝরে তারপরও পিছু টান দিবো না।” ফলে ছবিটা কেমন হবে, তার বক্তব্য থেকে একটা আঁচ পেয়েছেন ভক্তরা।

গান প্রকাশ নিয়ে জানতে চাইলে পরীমণি বলেন, ‘শনিবার রাত ৮ টায় ইউটিউবে প্রকাশিত হবে ‘ডানা কাটা পরী’ গানটি। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের ‘পরী’ শিরোনামের গানটির সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। আশাকরি বিগ বাজেটের এই আইটেম গানটি সবার ভাল লাগবে।’

গানটিকে বাংলাদেশে এ যাবৎকালের সবচেয়ে ব্যয়বহুল আইটেম গান দাবি করে জাজ ইতিমধ্যে জানিয়েছে, যৌথ প্রযোজনায় নির্মিত ‘রক্ত’ ছবিটি ঈদুল আযহায় বাংলাদেশে শতাধিক এবং কলকাতায় ১৩০টি সিনেমা হলে একযোগে মুক্তি পাবে।