টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান


863 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান
ফেব্রুয়ারি ৮, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ও রাহাত রাজা ::
সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম জেলা পরিষদের দায়িত্ব ভার গ্রহণের পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করলেন। এ সময় তার সাথে সাতক্ষীরা জেলা পরিষদে নব নির্বাচিত সদস্যবৃন্দ, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ , সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।
বুধবার জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য ও দলীয় নেতা কর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরূল ইসলাম। তারা বঙ্গবন্ধুর মাজারে ফাতেহা পাঠ করেন এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত শেষে নজরুল ইসলাম  বলেন, সাতক্ষীরা জেলাবাসীর অধিকার ও জেলার উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। আমি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর হাতে তৈরী আদর্শ্যরে সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রাণ হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ ও দেশ প্রেমে উদ্বুর্দ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শ্যের সৈনিক হিসেবে এ যাবৎকাল কাজ করেছি। তাই আমি যাদের ভোটে নির্বাচনে নির্বাচিত হয়েছি তাদের অধিকার রক্ষা করতে নিরলসভাবে কাজ করবো। আমার প্রধান কাজ জেলা পরিষদকে দুর্ণীতিমুক্ত করে জেলাকে একটি মডেল জেলায় পরিনত করবো।
অন্যান্যের মধ্যে তার সাথে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নবাগত প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এন.এম মঈনুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, যুগ্ন সম্পাদক আব্দুর রশিদ, জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, জেলা যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসাইন সুজন, সাধারণ সম্পাদক এহছান হাবীব অয়ন, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম মাহবুবুর রহমান, সহকারি প্রকৌশলী আমিনুল ইসলাম, জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য সৈয়দ আমিনুর রহমান বাবু, ওবায়দুর রহমান লাল্টুসহ জেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ ।