টেকনাফে গ্রেফতার মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত


165 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টেকনাফে গ্রেফতার মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত
জানুয়ারি ২০, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
কক্সবাজারের টেকনাফে গ্রেফতারের পর অভিযানে গেলে বিজিবি ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তার নাম- মোস্তাক আহমদ ওরফে মুছু (৩৫)। রোববার ভোরে টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

মোস্তাক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। তিনি টেকনাফ এলাকার মৃত জাকির হোসেনের ছেলে। রোববার সকালে টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আছাদুজ্জামান চৌধুরী বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন।

বিজিবির ভাষ্য, শনিবার সন্ধ্যায় ইয়াবাসহ মোস্তাক আহমদ ওরফে মুছুকে আটক করে বিজিবি। পরে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার কাছে বিপুল পরিমাণ ইয়াবা সংরক্ষিত আছে। পরে রাতে বিজিবির নায়েক মো. হাবিল উদ্দিনের নেতৃত্বে বিজিবি ও পুলিশের একটি দল তাকে নিয়ে উত্তর জালিয়াপাড়া এলাকায় অভিযানে যায়। সেখানে মোস্তাকের লোকজন বিজিবি ও পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় আত্মরক্ষার্থে বিজিবি-পুলিশ পাল্টা গুলি চালায়। পরে মাদক চোরাকারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোস্তাককে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লে. কর্নেল মোহাম্মদ আছাদুজ্জামান চৌধুরী বলেন, বিজিবি-পুলিশের অভিযানে এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র এবং গুলির খোসা উদ্ধার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

টেকনাফ মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) এবিএস দোহা বলেন, যৌথ অভিযানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত এক শীর্ষ ইয়াবা ববসায়ী নিহত হয়েছে। তার বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় বিজিবির দু’জন এবং পুলিশের এক সদস্য আহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।