টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নিহত


189 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নিহত
ডিসেম্বর ১, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী হাবিব উল্লাহ হাবিব নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৩টার দিকে টেকনাফ শামলাপুর পুরান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশের জানায় , নিহত হাবিবউল্লাহ হাবিব শামলাপুর বাহারছড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধে’ তিন পুলিশ সদস্যও অাহত হয়েছে। তারা হলেন- এসআই রাজু, জিয়া ও বাদশা।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী হাবিব উল্লাহকে গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী টেকনাফের বাহারছড়া শাপলাপুর পুরানপাড়া এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারের অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হাবিবকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ৬ হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় তৈরি বন্দুক ও ১৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।