টেকনাফে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত


79 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত
জুলাই ৩১, ২০১৯ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. ইব্রাহিম (২০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বিজিবির দাবি, তিনি মাদক ব্যবসায়ী। মঙ্গলবার রাত সোয়া একটার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের বাহারছড়ার কুড়াবুজ্জা পাড়ার নৌঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ইব্রাহিমউপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার বাসিন্দা ছিলেন।

বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, মঙ্গলবার রাতে একটি অটোরিকশা তিন-চারজন যাত্রী নিয়ে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফের দিকে আসছিল। পথে বিজিবির কুড়েরমুখ তল্লাশি চৌকিতে টহলদল অটোরিকশাটিকে থামার সংকেত দিলে চালক অটোরিকশা নিয়ে পালানোর চেষ্টা করে। সঙ্গে সঙ্গে দুই কিলোমিটার দূরের বিজিবির আরেকটি টহল দলকে খবর দেওয়া হলে তারা মেরিন ড্রাইভ সড়কে অবস্থান নেয়। এ সময় বিজিবিকে লক্ষ্য করে অটোরিকশা থেকে গুলি চালানো হলে বিজিবির দুই সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। তিন-চার মিনিট গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় জানা যায়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্র জানান, রাতে মো. ইব্রাহিম নামের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় নিয়ে আসা হয়। তার দেহে দুটি গুলিবিদ্ধ হয়েছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। এছাড়া বিজিবির আহত দুই সদস্য মো. আহসান ও মো. ইমরানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, নিহত ইব্রাহিমের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মারা যাওয়ার আগে ইব্রাহিম তার তিন সঙ্গী নূর হোসেন, মো. আবুল কাশেম ও মো. তাহেরের নাম বলে গেছেন। ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, একটি দেশিয় তৈরি বন্দুক, দু’টি তাজা কার্তুজ, দু’টি ধারালো কিরিচ এবং নিবন্ধনহীন একটি অটোরিকশা জব্দ করা হয়।