টেকনাফে ‘বন্ধুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত


276 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
টেকনাফে ‘বন্ধুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত
নভেম্বর ২০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
কক্সবাজারের টেকনাফে ট্রাকে করে ইয়াবা পাচারকালে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে টেকনাফের কেরনতলী স্থলবন্দর সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ১ লাখ পিস ইয়াবা, ২টি আগ্নেয়াস্ত্র ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে।

নিহত দু’জন হলেন- ময়মনসিংহের কোতুয়ারী এলাকার আবদুল হাকিমের ছেলে আশিকুল জাহাঙ্গীর কোদরত (৩২) ও নারায়ণগঞ্জের তুলা বড় মসজিদ এলাকার আবদুল বারেকের ছেলে আরিফ হোসেন (৩০)।

টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব জানান, সোমবার গভীর রাতে একটি ট্রাকে করে ইয়াবার একটি বড় চালান কক্সবাজার-টেকনাফ সড়ক দিয়ে পাচার হচ্ছে বলে খবর পায় র‌্যাব। এর কিছুক্ষণ পর টেকনাফের কেরনতলী স্থলবন্দর সংলগ্ন এলাকায় র‌্যাবের চেকপোস্টে একটি ট্রাক পৌঁছালে থামার জন্য সংকেত দেওয়া হয়। এ সময় ট্রাকে থাকা লোকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। প্রায় ৫ মিনিট গুলিবিনিময়ের পর ট্রাকটি ফেলে কয়েকজন লোক পালিয়ে যায়। এরপর ট্রাক থেকে ওই দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় আহত দুই র‌্যাব সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

তিনি আরও জানান, ট্রাকের ভেতর থেকে ১ লাখ পিস ইয়াবা, ২টি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর স্বাস্থ্য কমপ্লেক্স মর্গে পাঠানো হয়েছে। টেকনাফ থেকে ইয়াবা কিনে তারা ঢাকা পাচারের জন্য নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।