ট্রাফিক পুলিশের জন্য কিছু করার ইচ্ছে আছে


514 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ট্রাফিক পুলিশের জন্য কিছু করার ইচ্ছে আছে
জুন ২৮, ২০১৫ বিনোদন
Print Friendly, PDF & Email

কোনাল। কণ্ঠশল্পিী। ঈদে নতুন গান প্রকাশরে পাশাপাশি একাধকি টভিি অনুষ্ঠানে অংশগ্রহণ করছনে তনি।ি সাম্প্রতকি ব্যস্ততা নয়িে কথা হয় তার সঙ্গ-েনতুন অ্যালবামরে খবর বলুন…
দ্বতিীয় একক অ্যালবামরে কাজ ইতমিধ্যইে শুরু হয়ে গছে।ে চারটি গান রর্কেড করছে।ি আমার নতুন অ্যালবামরে গানগুলোতে বশেকছিু চমক আছ,ে যা খুব শগিগরিই শ্রােতারা জানতে পারবনে।
শুনলান, নতুন অ্যালবামরে গানগুলোর ভডিওি নর্মিাণ করা হচ্ছ?ে
হ্যাঁ, এটওি একটি চমক। সঙ্গীত ক্যারয়িারে এ র্পযন্ত আমি কোনো মউিজকি ভডিওি প্রকাশ করনি।ি তাই এবার সদ্ধিান্ত নয়িছে,ি আমার নতুন এককরে গানগুলো ভডিওি আকারইে তরৈি করব। তবে গানগুলো কীভাবে প্রকাশ করব, এ নয়িে সদ্ধিান্তহীনতায় ভুগছ।ি ঈদরে আগ,ে এটি নতুন গানরে ভডিওি প্রকাশ হবে এটা নশ্চিতি।
ঈদে আপনার পরচিালনায় কী থাকছ?ে
ঈদে তনি র্পবরে একটি গানরে অনুষ্ঠান পরচিালনা করছ।ি একটি র্পবে ফোকগান এবং দুটি থাকছে নতুন ও পুরনো ছবরি গান। প্রতটিি র্পবে তনিজন শল্পিী উপস্থতি থাকবনে। এ তালকিায় আছনে, চন্দনা মজুমদার, পান্থ কানাই, দনিাত জাহান মুন্িন, কনা, কশিোর, লজিা, সাব্িবরসহ অনকেইে। পরচিালনার পাশাপাশি অনুষ্ঠানে উপস্থাপনাও করছ।ি এছাড়াও ঈদরে অনকেগুলো অনুষ্ঠানে আমি অংশগ্রহণ করছে।ি লাইভ গানরে অনুষ্ঠান। বটিভিরি দুটো অনুষ্ঠানে অংশগ্রহণ নয়িছে।ি সখোনে গয়েছেি ‘ও মোর রমজানরে ওই রোজার শষে,ে এলো খুশরি ঈদ’ গানট।ি তরুণ শল্পিীদরে কণ্ঠে এবার গানটি রর্কেড হয়ছে।ে ছোটবলো থকেইে বটিভিরি এই গানটি আমরা শুনে আসছ।ি এ কারণে এ গানে কণ্ঠ দতিে পরেে আমি দারুণ খুশ।ি
সমাজসবোয় আপনার সংগঠন ‘স্মাইল’ কী ধরনরে উদ্যোগ নয়িছে?ে
‘স্মাইল’-এর কাজর্কম নয়িে কোনো প্রচারণা চাই না। সজেন্য শুধু এটুকুই বলছ,ি এবার সংগঠনরে পক্ষ থকেে ট্রাফকি পুলশিদরে পাশে দাঁড়ানোর ইচ্ছে আছ।ে রোদ, ঝড় ও বৃষ্টি মাথায় নয়িে যানজট নরিসনে দবিানশিি তারা কাজ করে যান। অথচ তাদরে খুব একটা মূল্যায়ন করা হয় না। এ কারণইে তাদরে নয়িে কছিু করতে চাই।