ট্রাম্প টাওয়ারের সামনে বালুর ট্রাক!


338 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ট্রাম্প টাওয়ারের সামনে বালুর ট্রাক!
নভেম্বর ১৩, ২০১৬ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
আমেরিকায় নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প জয়ী হওয়ার পর থেকেই বিক্ষোভে ফেটে পড়েছেন হিলারি’র সমর্থকরা। গত কয়েক দিন ধরেই দেশ জুড়ে চলছে বিক্ষোভ কর্মসূচি। এদিকে জনরোষ থেকে যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্পদ রক্ষায় বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে দেশটি। নিরাপত্তার অংশ হিসেবে ট্রাম্পের বিভিন্ন বিলাসবহুল ও গুরুত্বপূর্ণ স্থাপনার সামনে বালুবোঝাই ট্রাক মোতায়েন করা হয়েছে। আর্ন্তজাতিক সংবাদ মাধ্যম ফর্চুন ডটকম এ খবর প্রকাশ করেছে।

খবরে বলা হয়, গত বুধবার থেকেই ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের সামনে নিউইয়র্ক পয়ঃনিষ্কাশন বিভাগের অনেকগুলো বালুবোঝাই ট্রাক মোতায়েন করা হয়। এর মাধ্যমে টাওয়ারের চারদিকে প্রতিরক্ষা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক নিরাপত্তা বাহিনীর এক সদস্য জানিয়েছেন, অব্যাহত বিক্ষোভের মুখে বিস্ফোরণজনিত ঘটনা থেকে ট্রাম্প টাওয়ারকে রক্ষায় এ পদক্ষেপ নেয়া হয়েছে।

এদিকে স্যানিটেশন বিভাগের এক কর্মীর বরাত দিয়ে সংবাদ মাধ্যম টিএমজেড জানিয়েছে, শুধু ট্রাম্প টাওয়ার নয়, নিউইয়র্কের পেনিনসুলা হোটেল, হিলটন হোটেল ও জ্যাকব কে জাভিটস কনভেনশন সেন্টারের সামনেও বালু ভর্তি ট্রাক মোতায়েন করা হয়েছে। এসব স্থাপনার অনেকগুলো কক্ষই ট্রাম্পের নির্বাচনী প্রচারণা কাজে ব্যবহার হয়েছে।