ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের


207 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ছাত্রের
সেপ্টেম্বর ২৪, ২০২২ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

নাটোরের আবদুলপুর রেলজংশন স্টেশনে দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে হাসানুজ্জামান ইমতিয়াজ (২৫) নামের এক এক তরুণের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৭ টা ৫০ মিনিটের দিকে আবদুলপুর রেলজংশন স্টেশনে ঈশ্বরদী থেকে রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

হাসানুজ্জামান ইমতিয়াজ রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি পাবনার ঈশ্বরদী পৌর এলাকায়। তার বাবা ইসাহক আলী পাবনা জজকোর্টের আইনজীবী।

আব্দুলপুর স্টেশন মাস্টার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি লালপুরের আব্দুলপুর জংশন স্টেশনে সকাল ৭টা ৫০ মিনিটের দিকে এসে থামে। এ সময় ইমতিয়াজ ট্রেন থেকে প্ল্যাটফর্মে নামেন। পরে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা শুরু করলে ইমতিয়াজ চলন্ত ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। এসময় তার বাবা অ্যাডভোকেট ইসাহাক আলীও ট্রেনে ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন তিনি।

আবদুলপুর রেলওয়ে স্টেশন মাস্টার শেখ জিয়াউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা রেল লাইনের ওপর থেকে মৃতদেহটি সরিয়ে রেখেছে। ঘটনাটি ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে।

#