ডা. এম আর খান এর মৃত্যুতে সাতক্ষীরা নবজীবনের শোক, ফুলদিয়ে শ্রদ্ধাজ্ঞাপন


315 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডা. এম আর খান এর মৃত্যুতে সাতক্ষীরা নবজীবনের শোক, ফুলদিয়ে  শ্রদ্ধাজ্ঞাপন
নভেম্বর ৭, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বাংলাদেশে শিশু চিকিৎসার পথিকৃত্, বাংলাদেশ তথা সাতক্ষীরার কৃতি সন্তান, দেশের গৌরব ,বিশিষ্ট সমাজসেবক ও মহান চিকিৎ্সক জাতীয় অধ্যাপক ডা. এম আর খান এর কফিনে  নবজীবনের  পক্ষ থেকে ফুলেল  শ্রদ্ধা জানানো হয়েছে ।

মহান সমাজসেবক, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও একুশে পদক পাওয়া এই ব্যক্তিত্ব জাতীয় অধ্যাপক ডা. এম আর খানের মরদেহ সোমবার সকালে সাতক্ষীরার রসুলপুরে তাঁর গ্রামের বাড়ি ও রসুলপুর স্কুল মাঠে আনা হলে কফিনে ফুলেল শ্রদ্ধা জানান রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রসাশনের কর্মকর্তা সহ  বিভিন্ন সংগঠন ও শ্রেণি-পেশার মানুষ।

এ সময় নবজীবনের পক্ষ থেকে নবজীবন ইন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, নবজীবন  ইনস্টিটিউটের প্রধান শিক্ষক আব্দুল হান্নান মোল্যা, প্রধান হিসাব রক্ষক মিজানুর রহমান, পিআরও ডিএম কামরুল ইসলাম, সাহেব আলী, আশেকুজ্জামান খান, মামুন হোসেন, বোরহান উদ্দীন, মফিজুর রহমান সহ নবজীবনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান । রসুলপুর স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

জাতীয় অধ্যাপক ডা. এম আর খান ৮৮ বছর বয়সে গত শনিবার বিকালে রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে চিকিৎ্সাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বিকালে  নবজীবনের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।(প্রেস বিজ্ঞপ্তি  )

##