ডিবি ইউনাইটডে হাইস্কুলে বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভা


288 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডিবি ইউনাইটডে হাইস্কুলে বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভা
জানুয়ারি ৩০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : সদর উপজেলার ব্রহ্মরাজপুর ডিবি ইউনাইটডে হাইস্কুলে শনিবার দুপুরে আদর্শ স্কুল করার বিষয়ে বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ম্যানেজিং কমিটির সভাপতি স,ম শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ আব্দুল হাদী।
বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নুল আবেদীন, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান শেখ গোলাম আকবর কবিরও প্রধান শিক্ষক মমিনুর রহমান মকুল। শিক্ষক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনা ও পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য নির্বাচিত অভিভাবক সদস্যা নাজমুন নাহার, সদস্য আব্দুস সেলিম, নুরুল ইসলাম বাবু, স্বপন ঘোষ, শিক্ষক প্রফুল্ল চন্দ্র বিশ্বাস, সুকুমার সরকার, মুকুল হোসেন, মাওলানা মহাসিনউদ্দিন, রেহানা পারভীন, ফয়জুল হক, আকলিমা খাতুন, নিমাই মন্ডল প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চলতি বছরেই এই বিদ্যালয়টি আদর্শ স্কুল হিসাবে রুপান্তর করার জন্য সকলকে এগিয়ে আসতে হবে। আদর্শ স্কুল করার বিষয়ে প্রধান অতিথি তার সকল দিক নির্দেশনা প্রদান করেন এবং এ কাজে সব ধরনের সহায়তার আশ্বাস দেন।