ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে মাদক বিরোধী গণসচেতনতামূলক লিফলেট বিতরণ ও আলোচনা সভা


408 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে মাদক বিরোধী গণসচেতনতামূলক লিফলেট বিতরণ ও আলোচনা সভা
মে ১৬, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মোঃ ফয়জুল হক ::
“একটি পরিবার ধ্বংসের জন্য একজন মাদকাসক্তিই যথেষ্ঠ ” এই শ্লোগান কে সামনে রেখে সাতক্ষীরা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উদ্দ্যোগে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলে মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানে মাদক বিরোধী গণসচেতনতামূলক লিফলেট বিতরণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।
বুধবার সকাল ১০টা ৩০ মিনিটে বিদ্যালয়ের শ্রেণী কক্ষে মোঃ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়েল সাব ইন্সপেক্টর বিজয় কুমার মজুমদার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়েল ইংরেজী শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষক মোঃ ফয়জুল হক, মাদক দ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়েল অন্যান্য সদস্যরা এবং বিদ্যালয়েল ৯ম ও ১০ম শ্রেণীর শিক্ষার্থীবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে উপস্থিত সকল শিক্ষার্থীদের মাঝে মাদক বিরোধী গণসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। পরে শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ১০ম শ্রেণীর জান্নতুল ফেরদৌস ও ৯ম শ্রেণীর কেয় রাণী মন্ডল, ইংরেজী শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা মাদক নিয়ন্ত্রন কার্যালয়ের সাব ইন্সপেক্টর বিজয় কুমার মজুমদার ও সমাপনী বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়েল প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান। বক্তারা সকলে মাদকসক্তির কুফল, সমাজে এর প্রভাব এবং পারিবারিক অশান্তি ও সর্বশেষ পরিনতি মৃত্যু এ বিষয়গুলি তুলে ধরার চেষ্টা করেন। সমগ্র অনুষ্ঠা পরিচালনা করেন বিদ্যালয়ের গ্রহন্থগারিক মোঃ মুকুল হোসেন।
##