ডুমুরিয়ায় সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় গৃহবধু জখম


287 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডুমুরিয়ায় সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় গৃহবধু জখম
ডিসেম্বর ২৩, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গাজী আব্দুল কুদ্দুস, ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি :
ডুমুরিয়ায় আদালতের আদেশ উপেক্ষা করে ভূমি জবর-দখলের বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় জবেদা বেগম (৫০) নামের এক গৃহবধু রক্তাক্ত জখম হয়েছে। আহত গৃহবধূ ডুমুরিয়া হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে  বিকেলে উপজেলার বসুন্দিয়া বাজারস্থ এলাকায়।

এ ঘটনায় আহত গৃহবধুর পুত্র আকরাম হোসেন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আহত ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার বসুন্দিয়া বাজারস্থ এলাকায় আহত গৃহবধূর পৈত্রিক সুত্রে প্রাপ্ত জমা-জমি একই এলাকার ফেরদৌস শেখ, আরফান শেখ ও পরিবারের অন্যান্য সদস্যরা জবর দখলের চেষ্টা চালিয়ে আসছিল।

এ ঘটনায় আহত জবেদা বেগম আদালতে আশ্রয় নিলে আদালত স্থিতিশীলতা রক্ষার নিদের্শ দেয়। আদালতের নির্দেশে গত ২৯ জুন ডুমুরিয়া থানা পুলিশ প্রতিপক্ষকে একটি নোটিশ প্রেরণ করে বিষয়টি অবহিত করে। এরপরও আদেশ উপেক্ষা করে গতকাল প্রতিপক্ষরা জবর দখল করে ঘর নির্মাণ করতে গেলে গৃহবধু বাধা দেয়।
এমতাবস্থায় প্রতিপক্ষরা তার উপর দা-লাঠিসোঠা দিয়ে হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করে। এ প্রসঙ্গে ওসি এম মসিউর রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
##

ডুমুরিয়া প্রেসক্লাবের শোক

ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি :
ডুমুরিয়ায় দৈনিক জন্মভুমির প্রত্রিকার খর্ণিয়া প্রতিনিধি এস রফিকের মাতা স্বরুপজান বিবি (৬৫) রোববার বিকেলে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি………. রাজেউন)। রাতে শোভনা গ্রামস্থ মরহুমার পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়। এ ঘটনায় শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন ডুমুরিয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এরা হলেন কাজী আবদুল্লাহ, এস এম জাহাঙ্গীর আলম, শেখ মাহতাব হোসেন, মাহাবুর রহমান, শেখ সিরাজুল ইসলাম, সাব্বির খান ডালিম, অরুন দেবনাথ, এম এ এরশাদ, ফিরোজ খান, সুজিত মল্লিক, খান আজিজুর রহমান প্রমুখ।