ডুমুরিয়া সংবাদ ॥ অজ্ঞাত এক বৃদ্ধ’র লাশ উদ্ধার


1014 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডুমুরিয়া সংবাদ ॥ অজ্ঞাত এক বৃদ্ধ’র লাশ উদ্ধার
জানুয়ারি ৯, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গাজী আব্দুল কুদ্দুস, ডুমুরিয়া :
ডুমুরিয়ার মেছাঘোনা নামক স্থান থেকে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধ’র অক্ষত লাশ উদ্ধার করা হয়েছে।

সকালে থানার ওসি তদন্ত মোঃ মনজুরুল আলম ও এস আই মোঃ মহসীন হোসেন খুলনা-সাতক্ষীরা সড়কের পাশের একটি ডোবা থেকে ওই লাশ উদ্ধার করেন।
পুলিশ জানায়, মৃত ওই ব্যাক্তি দীর্ঘদিন যাবত পাগল বেশে খুলনা-সাতক্ষীরা সড়কের পাশ দিয়ে চলাফেরা করত। উদ্ধারের পূর্বে লাশটি ওই ডোবাতে উপড় হয়ে ভাসছিল। লাশ ময়না তদন্তে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
##

ডুমুরিয়ায় এতিম ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ

 

dumuria photo-09-01-16=1
ডুমুরিয়া প্রতিনিধি :
ডুমুরিয়ায় গোলনায় কারিমুন্নেছা আধুনিক বহুমুখী মহিলা মাদরাসা ও এতিম খানার উদ্যোগে এতিম ছাত্রীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওঃ আঃ রউফ খানের সভাপতিত্বে নিজস্ব কার্যালয়ে কম্বল বিতরনী সভায় বক্তব্য রাখেন মাওঃ মুজিবুর রহমান, প্রভাষক মাসুদ রেজা, মোঃ শরিতুল্লাহ খান, আঃ রশিদ খান, ফরিদ হোসেন খান, মাওঃ আঃ জব্বার খান, কারী মোঃ মোত্তালেম হোসেন মোড়ল, মোঃ আনছার আলী খান, রফিকুজ্জামান খান প্রমুখ। এ সময় ৩০ জন এতিম শীতার্থ ছাত্রীদের মাঝে কম্বল বিতরন করা হয়।
##

ডুমুরিয়ার শরাফপুরে আ’লীগ নেতার মতবিনিময়

ডুমুরিয়া প্রতিনিধি :
বিশিষ্ট অর্থনীতিবিদ ও আ’লীগ নেতা ড. মাহাবুব-উল ইসলাম  দিনব্যাপী ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় মতবিনিময় করেন। মত বিনিময়কালে তিনি চাঁদগড়, আকড়া, ভুলবাড়িয়া, বানিয়াখালী, সেনপাড়া, দেলভিটা, বৃত্তিভুলবাড়িয়া ও শরাফপুর সহ বিভিন্ন এলাকার স্থানীয় ও দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করেন। সাথে ছিলেন আ’লীগ নেতা জবেদ আলী খাঁ, আরব আলী শেখ, ছাত্তার সরদার, বাবলু মন্ডল, কাজী জসিম উদ্দীন মুক্ত, শেখ মুজিবুর রহমান, কামরুজ্জামান টিপু, খাজা আঃ মজিদ, ইসলাম কাজী, মাসুদ রানা, আঃ জব্বার, সাগর খলিফা, টুটুল শেখ, ওলিয়ার শেখ, মিলটন সানা, আশরাফ শেখ, মইন শেখ, মিঠু শেখ, কাজী হাসান সহ প্রমুখ।
##
ডুমুরিয়া থানায় গাড়ীর গ্যারেজ উদ্বোধন

ডুমুরিয়া প্রতিনিধি : ডুমুরিয়া থানায় গাড়ীর গ্যারেজ উদ্বোধন করা হয়েছে। গতকাল দুপুরে খুলনা পুলিশ সুপার মোঃ হাবিবুর রহমান বিপিএম ফলক উন্মোচন করে গ্যারেজের উদ্বোধন করেন। এসময়ে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (খ-অঞ্চল) ফরহাদ হোসেন খান, ডুমুরিয়া থানার ওসি এম মশিউর রহমান, ওসি তদন্ত মোঃ মনজুরুল আলম, বিশিষ্ট ব্যবসায়ী মনির মোহাম্মদ ইসলাম, এসআই মহসীন হোসেন, খুলনার অর্কিটেক্ট লিমন কবিরসহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ। দোয়া পরিচালনা করেন থানা মসজিদের ইমাম মাওলানা জয়নাল আবেদিন।