ডুমুরিয়া সংবাদ ॥ বিপুল পরিমাণ ভারতীয় কাপড়সহ আটক ১


364 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডুমুরিয়া সংবাদ ॥ বিপুল পরিমাণ ভারতীয় কাপড়সহ আটক ১
ডিসেম্বর ১৫, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গাজী আব্দুল কুদ্দুস, ডুমুরিয়া :
ডুমুরিয়ায় আর্মড পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, চাঁদর ও টুপি উদ্ধার করা হয়েছে। আর্মড-০৩ এপিবিএন শিরোমনি খুলনা ব্যাটেলিয়ানের এএসপি মিহির কুমার দাশের নেতৃত্বে গতকাল দুপুরে ডুমুরিয়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে যাত্রীবাহী একটি বাসের ছাদ থেকে অবৈধ ভারতীয় কাপড় উদ্ধার করা হয়। এছাড়া ঘটনার সাথে জড়িত সন্দেহে সাতক্ষীরা সদরে মোতালেব গাজীর পুত্র আবুল তালেব (৩৫) কে আটক করা হয়। পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে খুলনা গামী সাতক্ষীরা-ব-১১-০০৭৩ নং যাত্রীবাহী বাসটি ডুমুরিয়া বাসষ্ট্যান্ডে পৌছালে গাড়ীর ছাদে থাকা ৬ বান্ডেল অবৈধ ভারতীয় কাপড় উদ্ধার করা হয়। পুলিশ জানায় বান্ডেল মধ্যে থাকা শাড়ি, চাঁদর ও টুপির আনুমানিক মূল্য ৩ লক্ষ ২৪ হাজার টাকা। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।
##
চুকনগরে ছাত্রলীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত
ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি ॥ চুকনগরে যথাযোগ্য মর্যাদায় আটলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত হয়েছে। গতকাল সন্ধ্যা ৭ টায় দলীয় কার্যালয়ে শহীদ বুদ্ধিজীবি স্মরণে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান শেষে চুকনগর আঞ্চলিক শাখা ছাত্রলীগের আহবায়ক বিশ্বজিতের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ প্রতাপ রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক মনিরুল ইসলাম ব্রাউন,প্রভাষক গোবিন্দ ঘোষ। বক্তব্য রাখেন প্রভাষক গোবিন্দ ঘোষ,ওবাইদুল ইসলাম দৌলন,রফিকুল ইসলাম,আমজাদ মোড়ল,আবু সাইদ,মাসুদ রানা,ছাত্রলীগ নেতা জাকির হোসেন মিল্টন,শেখ মাহাবুব আলম সোহাগ,কেএম মফিজুল ইসলাম,তরিকুল ইসলাম বাবু,এসএম ইউনুস আলী,নাজমুল হুদা,বিপ¬ব ঘোষ,গৌতম ঘোষ,লতিকুর রহমান লিটন,লেওকাত হোসেন,নাজমুল হোসেন,ইমরান হুসাইন,ইয়াসিন হোসেন প্রমুখ।
##
ডুমুরিয়ায় ডিপো মালিক সমিতির নির্বাচন সম্পন্ন
ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি ॥ ডুমুরিয়ায় শুকলাল বিশ্বাস সভাপতি ও কাজী নাহিদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে গঠিত হয়েছে ডিপো মালিক সমিতির কার্যনির্বাহী কমিটি। গতকাল সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিরামহীনভাবে ৫৬ জন ভোটারে ভোটাধিকার প্রয়োগের মধ্যে দিয়ে মালিক সমিতির অস্থায়ী কার্যালয়ে শুধুমাত্র সাধারন সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কাজী নাহিদ মাছ প্রতীকে ৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। এর আগে সিলেকশনে ডিপো মালিক শুকলাল বিশ্¦াস সভাপতি, আঃ মজিদ মোল্যা সহ-সভাপতি, রোস্তম আলী,শেখ যুগ্ম সম্পাদক, শেখ মাহাবুর রহমান সাংগঠনিক সম্পাদক, জাহিদ বিশ্বাস হিসাব রক্ষক, ফেরদৌস শেখ দপ্তর সম্পাদক, হাইদুল খান ও আজিজুর বাগাতীকে সদস্য পদে নির্বাচিত করে ৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। নির্বাচনে অধ্যাপক শহিদুজ্জামান গাজী প্রিজাইর্ডিং অফিসার ও অধ্যাপক চন্ডী দাস কুন্ডু সহকারী প্রিজাইর্ডিং অফিসারে দায়িত্ব পালন করেন।
##

ডুমুরিয়ায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত
ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি ॥ শহীদ বুদ্ধিজীবি দিবস উদযাপন উপলক্ষ্যে গতকাল সকালে ডুমুরিয়া মহাবিদ্যালয়ের আয়েজনে র‌্যালী ও উপজেলা বিএনপি’র উদ্যোগে দলীয় কার্যালয় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি কলেজ থেকে বের হয়ে নব-নির্মিত স্বাধীনতা চত্তরে পুষ্প অর্পন শেষে কলেজ চত্তরে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হোসনেয়ারা খানমের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন যশোর বোর্ডের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান ও মুখ্য আলোচক ছিলেন ড. দিব্যদূত সরকার। বক্তব্য রাখেন অধ্যাপক রঞ্জন কুমার তরফদার, দেব নারায়ন পাল, নুররুল ইসলাম খান, মঞ্জুরুল আলম মুকুল সহ প্রমুখ। অপর দিকে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুরের সভাপতিত্বে দলীয় কার্যলয়ে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক চেয়ারম্যান মোল্যা মোশাররফ হোসেন মফিজ, উপজেলা বিএনপির সহ-সভাপতি চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার প্রমুখ।
##

ডুমুরিয়ায় হাঙ্গার প্রজেক্টের ওয়ার্ড সভা
ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি ॥ ডুমুরিয়ায় বে-সরকারী উন্নয়ন সংস্থা দি হাঙ্গার প্রজেক্টের আয়োজনে স্বচ্ছ জবাবদিহিতা  ও শক্তিশালী ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে স্থানীয় জনগনের অংশ গ্রহনে জন প্রতিনিধিদের নেতৃত্বে গতকাল বিকেলে ডুমুরিয়া উপজেলার শোভনা পশ্চিমপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বাজেট উন্নয়ন, পরিকল্পনা ও সার্বিক উন্নয়ন বিষয়ক এক ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় ইউপি সদস্য এস রফিকের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য দেন অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক শ্যামা প্রসাদ বসাক, ইউপি সচিব এইচ এম বাবলু রহমান, মহিলা সদস্য অঞ্জনা রানী দাস, হাঙ্গার প্রজেক্টের সমন্বয়কারী গৌতম মন্ডল, আঃ লতিফ সরদার, মোজাহার মোড়ল, শাহানারা বানু, ফারুক শেখ, মুক্তি যোদ্ধা আঃ খালেক, পীর আলী প্রমুখ।