ডুমুুরিয়া সংবাদ ॥ শিক্ষা উপকরন বিতরণ


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডুমুুরিয়া সংবাদ ॥ শিক্ষা উপকরন বিতরণ
জানুয়ারি ২৪, ২০১৬ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গাজী আব্দুল কুদ্দুস, ডুমুরিয়া :
উপজেলা গভন্যান্স প্রকল্পের অর্থয়ানে রোববার সকালে ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়নের আকড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ব্যাগ বিতরণ করা হয়েছে।

স্কুল ভবনে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজংি কমিটির সভাপতি হাবিবুল্লাহ বাবলু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুর। বিশেষ অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম,বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলাম মোল্যা, উপজেলা শিক্ষক সমিতির প্রতিনিধি প্রধান শিক্ষক দেবাষিশ চন্দ্র চন্দ ও মফিজুর রহমান, সমাজ সেবক হেমায়েত রশিদ খান, আজমল হুদা মিঠু, কালাম শেখ, মিজানুর রহমান, শফিক মোল্যা, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য নুরুল ইসলাম, সিদ্দিক বিশ্বাস, মিতালী রায়, মিতালী মন্ডল ও জোসনা মন্ডল, সহকারী শিক্ষক সুকদেব দাস, ইকবাল শেখ,বাসন্তী মন্ডল আভিভাবক ইউনুছ আহম্মেদ, হান্নান সরদার, ফিরোজ বিশ্বাস, আমিনুল মোল্যা প্রমুখ। পরে ১১৭জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও ব্যাগ বিতরন করা হয়।
##

ডুমুরিয়ায় স্ট্রবেরি চাষ বিষয়ক মাঠ দিবস

ডুমুরিয়া প্রতিনিধি:
ডুমুরিয়ায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশ্রয় ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার শরাফপুর গ্রামে সরোয়ার হোসেনের বাড়ীতে এক কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

বিগ লটারি ফান্ড ইউকে’র অর্থায়নে কনসার্ন ইউনিভার্সেল এর সহযোগিতায় আয়োজিত মাঠ দিবসে স্ট্রবেরি চাষ পরিদর্শণ ও অভিজ্ঞতা বিনিময় করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিরাবিন্দু মল্লিক, আশ্রয় ফাউন্ডেশনের লোকাল পার্সন বনশ্রী ভান্ডারী, প্রকল্প সমন্বয়কারী মোঃ শাহিনুর ইসলাম, ফিল্ড ফ্যাসিলেটর জাহাঙ্গীর আলম সহ স্থানীয় কৃষকরা।
##

ডুমুরিয়ায় আ’লীগ নেতার অনুদান

ডুমুরিয়া প্রতিনিধি :
বিশিষ্ট অর্থনীতিবিদ ও আ’লীগ নেতা ড. মাহাবুব উল ইসলাম রোববার দিন ব্যাপী ডুমুরিয়া উপজেলার সদর ইউনিয়নের ডুমুরিয়া বাজার, গোলনা, হাজিডাঙ্গা, সাজিয়াড়া, আঃ ডুমুরিয়া. কাটাখালী, খলশী, মির্জাপুর, আঃ সাজিয়াড়া ও দক্ষিণ ডুমুরিয়া এলাকায় বিভিন্ন শ্রেনীর পেশার  মানুষ ও দলীয় নেতা কর্মীদের সাথে বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকান্ড সহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন আ’লীগ নেতা কাজী জসিম উদ্দিন মুক্ত, শেখ মুজিবুর রহমান,ইসলাম কাজী, খাজা আব্দুল মজিদ, শেখ মাসুদ রানা, আঃ জব্বার, সাগর খলিফা, শেখ ওলিয়ার, সবুর ফকির, মিল্টন সানা, নাইম শেখ, সোহেল সরদার, ইয়াছিন শেখ, অভি সরদার, ইমরান ফারাজী, তানভির আহম্মেদ, দয়াল মন্ডল, কামরুল শেখ, কাজী হাসান প্রমুখ।

পরে তিনি আরাজী সাজিয়াড়া গ্রামের শামছুর বিশ্বাসের ছেলে অসুস্থ মুজিবর বিশ্বাসের চিকিৎসার জন্য ৩ হাজার টাকা অনুদান প্রদান করেন।