ডেঙ্গু মোকাবেলা ও সচেতনতায় এমপি জগলুল


245 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ডেঙ্গু মোকাবেলা ও সচেতনতায় এমপি জগলুল
আগস্ট ৬, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

ডেঙ্গু মোকাবেলা ও সচেতনতায় অদম্য ছুটে চলছেন সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জ)আসনের আলোচিত সংসদ সদস্য জগলুল হায়দার। নির্বাচনী এলাকার বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে সাধারন মানুষকে সচেতন করছেন। প্রচারে যোগ হয়েছে তার চিরাচরিত উঠান বৈঠক ও লিফলেট বিতরণ।

রবিবার বিকালে নির্বাচনী এলাকা ধলবাড়ীয়া ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে গ্রামে গিয়ে উঠান বৈঠক করেন তিনি। বিভিন্ন এলাকায় সাধারন মানষদের মধ্যে ম্যাজিক মশারি বিতরনও করছেন তিনি। এডিস মশার প্রজনন বন্ধে ময়লা, আবর্জনা, ডোবা, নালা, খানাখন্দ পরিস্কার পরিচ্ছন্ন রাখার অনুরোধ জানাচ্ছেন। তিনি তার নির্বাচনী এলাকা ডেঙ্গুমুক্ত রাখতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

এর আগে গত ১ আগষ্ট সাধারন মানুষের মধ্যে গণসচেতনতা তৈরী করতে উপজেলা প্রশাসন, সরকারি-বেসরকারি সংস্থা, স্বেচ্ছাসেবী সংগঠন ও সাধারন মানুষের সমন্বয়ে শ্যামনগর উপজেলা সদরে র্যা লী, আলোচনা সভা ও লিফলেট বিতরন করেন।তার কয়েকদিন আগে ঢাকার ফার্মগেট এলাকায় রিকশা চালকদের মধ্যেও ম্যাজিক মশারি বিতরণ করেছেন। সাধারন মানুষকে উদ্ভুদ্ধ করতে নিজ হাতে ফগার মেশিন নিয়ে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের নালা নর্দমায় মশা নিধন কার্যক্রম পরিচালনা করেন তিনি।