ঢাকার এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস এর বিরুদ্ধে সাতক্ষীরার এক ব্যাবসায়িকে হয়রানির অভিযোগ


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঢাকার এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস এর বিরুদ্ধে সাতক্ষীরার এক ব্যাবসায়িকে হয়রানির অভিযোগ
আগস্ট ২০, ২০১৫ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
ঢাকার এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস লিমিটেড এর বিরুদ্ধে সাতক্ষীরার এক ব্যবসায়িকে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে।
প্রাপ্ত অভিযোগে জানা গেছে, সাতক্ষীরা শহরের জজ কোর্টের বিপরীতে শহীদ কাজল স্মরণিতে অবস্থিত মদিনা স্টীল ট্রেডিং ২০১২ সালের জুন মাস থেকে বিভিন্ন সময়ে ঢাকার হাতিরপুলে অবস্থিত এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস লিমিটেড এর নিকট থেকে বিভিন্ন সময়ে লাখ লাখ টাকার স্টীল সামগ্রী নিয়ে ব্যবসা করতো। ব্যবসায়িক লেনদেনের বিভিন্ন সময়ে মালামাল ক্রয়ের বিপরীতে প্রতিষ্ঠানের চেক দিতে হত। টাকা পরিশোধ হওয়ার সাথে সাথে চেকগুলি ক্রেতা প্রতিষ্ঠানকে ফেরত দেয়ার কথা। কিন্তু ব্যবসায়িক বিশ্বস্ততা নষ্ট করে, নানান সময়ে টাকা পরিশোধের পরও কয়েকটি চেক ফেরত না দিয়ে তালবাহানা শুরু করে এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস এর ব্যবস্থাপক মফিজুল ইসলাম। এমনকি কয়েকদফায় ৩ লাখ ৫০ হাজার টাকা পরিশোধ করলেও তিনি তার মানি রিসিভ পযর্ন্ত না দিয়ে সেসব টাকা এখন তিনি আবার দাবী করছেন।
এসব অনিয়মের বিষয়গুলি মদিনা স্টীলের স্বত্বাধিকারি এজাজ আহমেদ স্বপন এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস লিমিটেড এর মালিক খালিদ হাসানের কাছে অভিযোগ করলেও তিনি কোনো প্রতিকার পাননি। উল্টো তাকে হয়রানি করতে নানা ষড়যন্ত্র শুরু করেছে বলে অভিযোগ করেন এজাজ আহমেদ স্বপন।
মদিনা স্টীলের স্বত্বাধিকারি এজাজ আহমেদ স্বপন আরও জানান, সাতক্ষীরার ২০১৩ সালের প্রতিকূল পরিবেশেও লক্ষমাত্রা পূরণ করতে হিমশিম খেতে হয়েছে তার প্রতিষ্ঠানকে।
এ বিষয়ে এস.কে.বি স্টেইনলেস স্টীল মিলস লিমিটেড এর মালিক খালিদ হাসান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা, আমার ডিজিএম এর সাথে কথা বলেন। পরে উক্ত প্রতিষ্ঠানের মার্কেটিং বিভাগ থেকে আহছান আহমেদ নয়ন নামের এক ব্যাক্তি ফোন দিয়ে বলেন, আমাদের প্রতিষ্ঠান তার কাছে টাকা পায়। সে এখন স্বীকার করছেনা।