ঢাকাস্থ সাতক্ষীরা জন সমিতিতে দেবহাটার কেবিএ কলেজের প্রাক্তন ছাত্রদের মিলনমেলা


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঢাকাস্থ সাতক্ষীরা জন সমিতিতে দেবহাটার কেবিএ কলেজের প্রাক্তন ছাত্রদের মিলনমেলা
আগস্ট ২৯, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
সাতক্ষীরার দেবহাটা উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের ঢাকাস্থ প্রাক্তন ছাত্র/ছাত্রীদের এক চা চক্র ও মতবিনিময় সভা শনিবার সকাল ১০ টায় সাতক্ষীরা জেলা জন সমিতির ঢাকাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম।

সভায় অন্যান্য শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন ভূগোল বিভাগের সহকারী অধ্যাপক আবদুল আজিজ, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ময়নুদ্দিন খান, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আকবর আলী, সাচিবিক বিদ্যা ও অফিস ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মনিরুজ্জামান এবং জীববিদ্যা বিভাগের আবু তালেব।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন কেবিএ কলেজের প্রাক্তন ছাত্র ইকবাল মাসুদ।

অনুষ্ঠানে আগত বিভিন্ন ব্যাচের ছাত্র ও ছাত্রীরা কলেজ জীবনের স্মৃতিচারণ ও অনুভূতি প্রকাশ করেন এবং কলেজের সমৃদ্ধি কামনা করেন। উপস্থিত ছাত্র/ছাত্রীরা আগামীতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করার প্রত্যাশা ব্যক্ত করেন। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ রিয়াজুল ইসলাম বলেন, কেবিএ কলেজের প্রাক্তন ছাত্র/ছাত্রীরা দেশব্যপি ছড়িয়ে আছে এবং সুনামের সাথে বিভিন্ন কর্মক্ষেত্রে কাজ করছে।

বর্তমানে কলেজে প্রায় দুই হাজার ছাত্র/ছাত্রী পড়াশুনা করছে এবং বর্তমানে ৫টা বিষয়ে অনার্স কোর্স চলমান আছে বলে তিনি উল্লেখ করেন।