ঢাকায় করোনা আক্রান্ত গার্মেন্টস কর্মী সাতক্ষীরায় উদ্ধার : ৪ বাড়ি লকডাউন


404 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঢাকায় করোনা আক্রান্ত গার্মেন্টস কর্মী সাতক্ষীরায় উদ্ধার : ৪ বাড়ি লকডাউন
মে ১৪, ২০২০ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ঢাকা থেকে পালিয়ে আসা করোনা আক্রান্ত রোগীকে অবশেষে সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের মহাজনপুর বিলের ভিতর থেকে উদ্ধার করেছে পুলিশ। টানা ৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানের পর তাকে উদ্ধার করা হয়। বুধবার রাত ১০টার দিকে তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আইসোলেশনে পাঠানো হয়ে।

করোনা আক্রান্ত ওই নারী আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের বেউলা গ্রামের সোহেল রানার স্ত্রী।
সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে জানানো হয় করোনা আক্রান্ত একজন রোগী ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় এসেছে। এর পর মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়। প্রথমে তার বাড়ি আশাশুনি উপজেলার বেউলা গ্রামে অভিযান চালালে সে পুলিশের অবস্থান জানতে পেরে সেখান থেকে তার মৃত আত্মীয়ের বাড়ি কুল্যা ইউনিয়ের কচুয়া গ্রামে চলে যায়। সেখানেও অভিযান চালায় পুলিশ। কিন্তু তার এক আত্মীয়দের সহযোগিতায় সেখান থেকেও সে মহাজনপুর বিলের মধ্যে পালিয়ে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( চলতি দায়িত্বে) মাহফুজুর রহমান জানান, ইতিমধ্যে করোনা আক্রান্ত ওই নারীর বাড়িসহ ৪ টি বাড়ি লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা।

এদিকে, এ নিয়ে সাতক্ষীরায় জেলায় ৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি হোম ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন। এছাড়া জেলা থেকে আজ পর্যন্ত মাট ৫১০ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর ও পিসিআরল্যাবে পাঠানো হয়েছে। ইতিমধ্যে ৩৪০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছেছে। এর মধ্যে ৩৩৮ টি রিপোর্ট নেগেটিভ ও দুটি রিপোর্ট পজিটিভ এসেছে।

#