ঢাকায় ব্লগার হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় রোববার বিক্ষোভ সমাবেশ : হত্যাকারীদের গ্রেফতারের দাবী


397 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ঢাকায় ব্লগার হত্যার প্রতিবাদে সাতক্ষীরায় রোববার বিক্ষোভ সমাবেশ : হত্যাকারীদের গ্রেফতারের দাবী
অক্টোবর ৩১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

প্রেস বিজ্ঞপ্তি :
শনিবার ঢাকায় প্রকাশনা সংস্থা ‘শুদ্ধস্বর’র স্বত্ত্বাধিকারী আহমেদুর রশীদ টুটুলসহ তিনজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টার ৪ ঘণ্টার মধ্যে জাগৃতি প্রকাশনীর প্রকাশক ব্লগার ফয়সাল আরেফিন দীপনকে জবাই করে হত্যার প্রতিবাদে রবিবার সকাল ৯.৩০ টায় সাতক্ষীরা নিউ মার্কেটস্থ শহিদ আলাউদ্দীন চত্ত্বরে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী এবং ছাত্র-যুব সংগঠনের আয়োজনে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়েছে। উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।
##

বর্বরোচিত হত্যা যজ্ঞের হোতাদের গ্রেফতারের দাবীতে
জেলা জাসদ বিবৃতি ও কর্মসূচী ঘোষনা

জাসদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি কাজী রিয়াজ ও সাধারণ সম্পাদক ইদ্রিস আলী সহ জেলার নেতৃবৃন্দ ঢাকায় মুক্ত মনা লেখক ও প্রকাশকের উপর হামলা হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন। অতি সত্ত্বর হত্যাকারীদের গ্রেফতার ও সারাদেশে সন্ত্রাসী নাশকতা সৃষ্টির পরিকল্পনা কারীদের আইনের আওতায় আনার দাবীতে আজ রবিবার কাল সকাল ১০টায় আলাউদ্দীন চত্বরে সমাবেশ ও মিছিলের উদ্যোগ গ্রহন করা হয়েছে। জাসদ, যুবজোট, শ্রমিক জোট, ছাত্রলীগ, নারী জোটের সকলকে উক্ত প্রতিবাদ সমাবেশে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন সাতক্ষীরা জেলা জাসদের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী।
##

জাতীয় শ্রমিক ফেডারেশনের প্রতিবাদ

মুক্তমনের লেখক ও অভিজিতের প্রকাশক জাগৃতির দিপন কে ঘাতক মৌলবাদিচক্র নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে। এই মৌলবাদি ঘাতকদের যে কোন ভাবে দেশ থেকে চিহ্নিত করতে হবে। মৌলবাদি ঘাতকদের যে কোন মূল্যে উৎখাত করতে হবে এবং মুক্তমনের লেখক ব¬গারদের একেরপর এক জঘন্য হত্যার দৃষ্টান্ত মূলক শাস্তি কার্যকর করার দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় শ্রমিক ফেডারেশন সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে বিবৃতি প্রদান করেছেন জেলা সভাপতি এড. ফাহিমুল হক কিসলু, সহ-সভাপতি মিজানুর রহমান, সাদিক হোসেন, সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সম্পাদক মকবুল হোসেন, আলি হোসেন, আজাদ হোসেন, হাসানুজ্জামান হাসান, বাবু, রবিউল সহ ফেডারেশনের নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি