তরুণ প্রজম্মকে এগিয়ে নিতে হলে তাদেরকে তথ্য প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দিতে হবে : জেলা প্রশাসক


401 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তরুণ প্রজম্মকে এগিয়ে নিতে হলে তাদেরকে তথ্য প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দিতে হবে : জেলা প্রশাসক
সেপ্টেম্বর ৬, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা,  দেবহাটা :
সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসান বলেছেন, বিজ্ঞান ও প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। সরকারের ইউনিয়ন ডিজিটাল সেন্টার, উপজেলা আইসিটি কেন্দ্র, জেলা ই-সেবা কেন্দ্রসহ ইন্টারনেট সেবার নানাবিধ পদক্ষেপ ইতিমধ্যে অভাবনীয় সাফল্য বয়ে এনেছে।

রোববার বিকাল ৩ টায় দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা শহীদ মিনার চত্বরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, ডাক, টেলিযোগাযোগ, তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সহযোগীতায় সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে “উপজেলা ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ ২০১৫” উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাসের উপর জোর দিয়ে জেলা প্রশাসক আরও বলেন, আমাদের তরুণ প্রজম্মকে এগিয়ে নিতে হলে তথ্য প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দিতে হবে। বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে বর্তমান প্রজন্মকে ইন্টারনেট সেবার উপকারীতা সম্পর্কে সুদক্ষ করে গড়ে তুলতে হবে। আর এজন্য তিনি সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দেবহাটা উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ মাহমুদ, উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন-অর রশিদ, সাংবাদিক শান্তনু ষোঘ, সাংবাদিক বোরহানউদ্দীন সহ বিভিন্ন সরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরে জেলা প্রশাসক মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং ৫’শ মহিলাকে ভিজিডি কার্ড প্রদান এবং শিক্ষার্থী ও মহিলাদের মাঝে আমের চারা বিতরন করেন।