তামিমকে গালাগালির ঘটনায় বিসিবি’র তদন্ত প্রতিবেদন প্রস্তুত


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তামিমকে গালাগালির ঘটনায় বিসিবি’র তদন্ত প্রতিবেদন প্রস্তুত
ডিসেম্বর ২০, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
বিপিএল চলাকালীন মাঠে চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবালকে প্রতিপক্ষ দল সিলেট সুপার স্টার্সের মালিক আজিজুল ইসলামের গালাগালি করার ঘটনায় প্রতিবেদন তৈরি করেছে বিসিবির শৃঙ্খলা কমিটি। এবার শুধু বোর্ডসভায় সিদ্ধান্তের অপেক্ষা।

রবিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ”শৃঙ্খলা কমিটি এরই মধ্যে তাদের রিপোর্ট তৈরি করে ফেলেছে। তাদের সুপারিশ দেখে আমরা বোর্ড সভায় সিদ্ধান্ত নেব।”

মাঠে এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি চান না জানিয়ে বিসিবি প্রধান বলেন, “খেলার আগে তো তামিমের সঙ্গে সিলেটের মালিকের দেখা হওয়ারই কথা না। তারপরও এটা হল। আর যেন এমন কিছু না ঘটে আমরা তা নিশ্চিত করতে চাই।”

বিপিএলের দ্বিতীয় দিনে (২৩ নভেম্বর) চিটাগং ও সিলেট ম্যাচের আগে ঘটে গালিগালাজের ওই ঘটনা। সিলেটের বিদেশি দুই ক্রিকেটারদের অনাপত্তিপত্র না পাওয়ার জটিলতায় ম্যাচ শুরু হতে দেরি হয় ৭০ মিনিট। এরই এক পর্যায়ে উত্তপ্ত বাক্য বিনিময় করতে দেখা যায় তামিম ও সিলেটের চেয়ারম্যান আজিজুল ইসলামকে। মাঠের পাশে গ্যালারির খুব কাছে দর্শকদের সামনেই ঘটে এই ঘটনা।

পরে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নিজে থেকেই সে প্রসঙ্গ তুলে ক্ষোভে ফেটে পড়েন তামিম। তিনি আশা প্রকাশ করেন- ঘটনার তদন্তসাপেক্ষে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে বিসিবি যথোপযুক্ত ব্যবস্থা নেবে।