তামিমের সেঞ্চুরি


361 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তামিমের সেঞ্চুরি
অক্টোবর ১১, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে প্রথম দিন শেষে ৯০ রানে অপরাজিত ছিলেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। অবশ্য বৃষ্টিতে এক সেশনের খেলা পরিত্যক্ত না হলেও কালই সেঞ্চুরিটা পেতে পারতেন তামিম ইকবাল। তবে দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমেই সেঞ্চুরি তুলে নিয়েছেন ওই ড্যাশিং ওপেনার।

শনিবার প্রথম দিনে চট্টগ্রামের সংগ্রহ ছিল ২ উইকেটে ২০৬ রান। তামিম ইকবাল ৯০ ও তাসামুল হক ৩৯ রান নিয়ে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে রোববার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামেন। দিনের শুরুতেই সেঞ্চুরি তুলে নেন তামিম। ইনিংসের ৬৫তম ওভারে সোহাগ গাজীর বলে চার মেরে সেঞ্চুরি পূরণ করেন জাতীয় দলের এই চট্টগ্রামের এই ব্যাটসম্যান। প্রথম শ্রেণির ক্রিকেট এটা তামিমের ১৩তম সেঞ্চুরি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রামের সংগ্রহ ২ উইকেটে ২২২ রান। ব্যাট হাতে ক্রিজে অবস্থান করছেন গতকালে দুই ব্যাটসম্যান তামিম ইকবাল ১০৩ ও তাসামুল ৪২ রান নিয়ে খেলছেন।

এর আগে, প্রথম দিনে বৃষ্টির কারণে খেলা হয় ৫৭.১ ওভার। চা বিরতির সময় চট্টগ্রামে বৃষ্টি হানা দিলে দিনের বাকি সময়ে আর একটি বলও মাঠে গড়ায়নি। প্রথম দিনে তামিমের বড় ভাই নাফীস ইকবাল ৫৬ ও মুমিনুল হক ১৬ রান করে আউট হন। একটি করে উইকেট নেন বরিশালের সোহাগ গাজী ও আল-আমিন।—সুত্র:-বাংলাদেশ প্রতিদিন ।