তামিম টি-২০ খেলবেন না, জানালেন বিসিবি সভাপতি


115 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তামিম টি-২০ খেলবেন না, জানালেন বিসিবি সভাপতি
জানুয়ারি ২৩, ২০২২ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বিপিএলে মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে দারুণ ক্রিকেট খেলছেন তামিম ইকবাল। টানা দুই ম্যাচে হাফসেঞ্চুরি করেছেন। প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে ৫০ রানের পর গতকাল খেলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৫২ রানের ইনিংস। ছন্দে ফেরা তামিমকে নিয়ে যখন ক্রিকেটপ্রেমীরা নতুন করে স্বপ্ন দেখা শুরু করেন, তখনই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বোমা ফাটালেন।

তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, তামিম আর আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে খেলতে চান না। গতকাল মিরপুর স্টেডিয়ামে বিপিএল দেখতে এসে মিডিয়ার মুখোমুখিতে বিসিবি সভাপতি বলেন, ‘ওর (তামিম) সঙ্গে শেষ যখন কথা হয়েছে আমি বলেছিলাম তুমি টি-২০ ক্রিকেটে আবার ফেরত আস। এটা ছাড়বে কেন? তুমি আমাদের সেরা ওপেনার। অবশ্যই তোমার থাকা উচিত। টেলিফোনে কথা হয়েছিল। ও আমাকে একটা কথা বলেছে, ‘আপনি আমাকে জোর করবেন না। আপনি বললে তো আসতেই হবে। আমি আসলেই এ ফরম্যাটে খেলতে চাই না।’ এটা বলার পর আমার মনে হয়েছে ওকে আর কিছু বলা উচিত নয়। কেউ যদি খেলতে না চায় তাকে জোর করে একটা ফরম্যাটে খেলানো ঠিক না।’
তবে তামিমের অফিশিয়াল কোনো মন্তব্য পাওয়া যায়নি। তামিম ক্যারিয়ারে ৭৮ টি-২০ ম্যাচে রান করেছেন ১৭৫৮। সর্বোচ্চ ১০৩*। সেঞ্চুরি ১টি এবং হাফসেঞ্চুরি ৭টি। সর্বশেষ খেলেন ২০২০ সালের ৯ মার্চ মিরপুরে, জিম্বাবুয়ের বিপক্ষে। রান করেছিলেন ৩৩।